ভারতে পালাতে গিয়ে শিশু ধর্ষণের আসামি সিআইডির হাতে

সাতক্ষীরা প্রতিনিধি:সাতক্ষীরার আশাশুনিতে সাত বছরের শিশু ধর্ষণ মামলার আসামি তরিকুল ইসলামকে (১৮) ভারতে পালাতে গিয়ে সুন্দরবন এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) সকাল সাড়ে দশটায় সাতক্ষীরার সিআইডি’র বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি বলেন, বারবার স্থান বদল শেষে শিশু ধর্ষণে অভিযুক্ত তরিকুল সুন্দরবন এলাকা দিয়ে ভারতে পালিয়ে যাচ্ছে খবর পেয়ে গতকাল রাত সাড়ে ১১ টায় শ্যামনগরের কাশিমাড়ি গ্রামের সুন্দরবনের কাছের একটি এলাকায় সিআইডি’র দুইটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

তরিকুলের বাড়ি আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের নাসিমাবাদ গ্রামে। তার বাবা শিহাবুর রহমান বর্তমানে ভারতে থাকে। আজ বৃহস্পতিবার দুপুরে তরিকুলকে আশাশুনি থানায় হস্তান্তর করা হবে।

পুলিশ সুপার আনিচুর রহমান জানান, গেলো সোমবার দুপুর ২টার দিকে এই তরিকুল মোবাইলে ছবি দেখানোর কথা বলে শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ করে বলে তার মা মামলায় অভিযোগ করেন। গত সোমবার রাতে আশাশুনি থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার শিশুটি আদালতে ২২ ধারায় জবানবন্দি দেয়। এরপর সিআইডি শিশু ধর্ষণে অভিযুক্ত যুবককে গ্রেফতার করতে সর্বোচ্চ গোপনীয়তায় অভিযান চালাতে থাকে। গ্রেফতার হওয়ার পর তরিকুল সিআইডি’র প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অপরাধের কথা স্বীকার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here