মহানুভবতার অনন্য নজির স্থাপন করলেন আমু

নিজস্ব প্রতিনিধিঃ ঝালকাঠি জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান বাপ্পির (৫২) অসুস্থতার খবর পেয়ে চিকিৎসার সার্বিক সহযোগিতাসহ সার্বক্ষণিক খোঁজ নিচ্ছেন সাবেক শিল্প ও খাদ্য মন্ত্রী এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি।

আমির হোসেন আমু এখানে দলের পরিচয় বড় করে দেখেননি। অসুস্থ মেহেদী হাসান বাপ্পির অসুস্থ হওয়ার পরই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পৌঁছানো এবং নিউরোসাইন্স হসপাতালে ভর্তি করার জন্য ব্যবস্থা করেন। বর্তমানে মেহেদী হাসান বাপ্পি রাজধানীর ঢাকা নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আমির হোসেন আমুর পক্ষ থেকে তার সহকারী একান্ত সচিব জনাব ফকরুল মজিদ মাহমুদ (কিরন) অসুস্থ বাপ্পি তালুকদারের ছেলে রাতুল তালুকদারের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন এবং খোঁজখবর নিচ্ছেন।

অপরদিকে ঝালকাঠি পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর হাফিজ আল মাহমুদ ও জনপ্রিয় কাউন্সিলর নাসিমা কামালসহ জেলা আওয়ামী লীগের অনেকই তার খোঁজখবর নেয় এবং হাসপাতালে দেখতে যান। যা বিরোধী দলের লোক হলেও প্রশংসনীয় উদাহরণ।

তার ছেলে রাতুল তালুকদার জানান, যখন বাবাকে বলা হয়েছে ঢাকায় এনে হাসপাতালে ভর্তির যাবতীয় ব্যবস্থাসহ সার্বক্ষনিক খোঁজখবর রাখছেন আমির হোসেন আমু। এই কথা শোনার পর বাবা আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন। সে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এমন মহান নেতার দীর্ঘায়ু কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here