এবার মধ্যরাতে বাড়িতে ঢুকে মা-মেয়েকে দলবেঁধে ‘গণধর্ষণ’!

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় মা ও মেয়েকে দল বেঁধে গণধর্ষণের অভিযোগে করা মামলায় ২ যুবককে গ্রেফতার করা হয়েছে।

রবিবার বিকেলে এ দুই যুবককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চম্পক ধাম।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার গরম ছড়ি এলাকার শফিক মিয়ার ছেলে শাকিল আহমেদ (২২) ও একই এলাকার রেজাক মিয়ার ছেলে হারুন মিয়া (২৫)। নির্যাতনের শিকার নারীর বয়স ৪৫ ও তার মেয়ের বয়স ২৫ বছর। তারা গরম ছড়ি এলাকার বাসিন্দা।

গত শনিবার রাতে ভুক্তভোগী মেয়ে বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন। এতে ৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত একাধিক আসামি করা হয়।

মামলার এজাহারে বলা হয়, ভুক্তভোগী নারীর স্বামী ও মেয়েটির বাবা মৃত। গত শুক্রবার রাত ৮টার দিকে পূর্ব পরিচিত শাকিল ও হারুনসহ কয়েকজন যুবক তাদের বাড়িতে গিয়ে ডাকাকাকি করেন। পরে ঘরে প্রবেশ করে দুজন মিলে মেয়ে ও আরেক যুবক তার মাকে ধর্ষণ করেন।

এ বিষয়ে ওসি চম্পক ধাম জানিয়েছেন, ধর্ষণের অভিযোগ প্রাথমিকভাবে সত্য মনে হচ্ছে। রবিবার দুপুরে মা-মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারে অভিযান চলছে।

এদিকে বিষয়টি জানার পর জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যাহ চুনারুঘাট থানায় গিয়ে সংশ্লিষ্টদের নানা বিষয়ে নির্দেশনা দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here