আজিম শিশু কন্যা অপহরণ করে কুয়াকাটায় আটক

বরগুনা প্রতিনিধিঃএম.এ আজিম বরগুনা শহরের বিশিষ্ট্য কাপড় ব্যাবসায়ীর স্কুল পড়ুয়া শিশু কন্যাকে অপহরণ করে কুয়াকাটা নিয়ে যাওয়ার পথে ভোর ৪টার দিকে তাকে মহিপুর থানা পুলিশ তাকে আটক করে। এ সময় শিশু কন্যাকে উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান।
শিশু কন্যাকে আপহরণ করায় ২ অক্টোবর (শুক্রবার) রাতে বরগুনা সদর থানায় আবদুল আজীমসহ একাত্তর টিভির বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটু ও শুভ সেনসহ তিনজনের বিরুদ্ধে শিশু কন্যার চাচা মামলা দায়ের করেন।
এ ঘটনায় বরগুনা থানা পুলিশ ও মহিপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে পর্যটন এলাকা কুয়াকাটা এলাকা থেকে গ্রেফতার করা হয়।
জানা গেছে এই আজীম শহরের বেশ কিছু স্কুল পড়-য়া মেয়েদের প্রেমের ফাদেঁ ফেলে নিজের টাউন হল সংলগ্ন ( সময় টিভির) অফিসে নিয়ে মেয়েদের সম্ভ্রম লুটেছে। কিন্তু অদৃশ্য কারণে ধরা ছোয়ার বাইরে থাকলে ও শনিবার (৩ অক্টোবর) ভোর ৪ টায় শিশু কন্যাকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় পুলিশতাকে গ্রেফতার করেছেন।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, গ্রেফতারকৃত সাংবাদিক আজীমের বিরুদ্ধে বরগুনা সদর থানায় একটি মামলা দায়ের করা হয় বিষয়টি বরগুনা সদর থানার পুলিশ আমাদের অবহিত করলে আমরা তাৎক্ষনিক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়েতাকে গ্রেফতার করি।
তিনি আরও বলেন, গ্রেফতারের পর বরগুনা সদর থানাকে বিষয়টি অবহিত করা হয়েছে। গ্রেফতারকৃত সাংবাদিক আজীম ও উদ্ধারকৃত শিশু কন্যাকে বেলায় ১০ টায় বরগুনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। বরগুনা থানার পুলিশ শনিবার দুপুরে আদালতে সোর্পেদ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে। শিশু কন্যাকে বাবার জিম্মায় দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here