আবুল হাসানাত আব্দুল্লাহর রোগ মুক্তি কামনায় সদর উপজেলা ছাত্রলীগের দোয়া মোনাজাত অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি ঃদক্ষিণাঞ্চলের রাজনৈতিক অভিভাবক,দক্ষিণ বাংলার উন্নয়নের রূপকার, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সদস্য, পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক (মাননীয় মন্ত্রী), বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বরিশাল সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এর পিতা, বরিশাল-১ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ শারীরিক অসুস্থতা জনিত কারণে রাজধানীর ঢাকার স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন আছেন।

তার শারীরিক সুস্থতা কামনা করে আজ বৃহস্পতিবার বাদ আসর চরকাউয়া জিরো পয়েন্ট মসজিদে বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের আয়োজনে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন চরকাউয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোখলেছুর রহমান পনু বিশ্বাস, সদর উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম ও ছাত্রলীগ নেতা মোঃ সজল মোল্লা, মোঃ রায়হান হোসেন হীরা, তানজীল ইসলাম জিপু আরো অন্যান্য আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী।

এসময় উপস্থিত সকলে তার দ্রুত সুস্থ্যতার জন্যে দোয়া করেছেন এবং দেশবাসীর কাছে তার সুস্থ্যতার জন্যে দোয়া কামনা করেছেন।

প্রসঙ্গত বঙ্গবন্ধুর ভাগ্নে সাবেক চীফ হুইপ ও বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি ঢাকার স্কয়ার হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধিন রয়েছেন।

২৯ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

আজ বৃহস্পতিবার তার হৃদপিন্ডে দুটি ব্লক ধরা পড়ে। তার এজিওগ্রাম শেষে হৃদপিন্ডে দুটি রিং বসানো হলে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়।

চিকিৎসকদের বরাত দিয়ে তার একান্ত সহকারি আরও জানান, বৃহস্পতিবার সকালে হৃদপিন্ডে রিং বসানোর পরে হাসানাত আব্দুল্লাহকে নিবিড় পর্যবেক্ষণ ইউনিটে রাখা হয়েছে। এবং অন্তত ৫ জন চিকিৎসক সার্বক্ষণিক সেবা দিয়ে যাচ্ছেন। শারীরিক অবস্থার আর কিছুটা উন্নতি হলে রাতে তাকে কেবিনে স্থানান্তর করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here