পংকজ নাথ এমপির দ্রুত সুস্থতা কামনায় বিভিন্ন স্থানে দোয়া-মিলাদ অনুষ্ঠিত

মোঃ ইব্রাহীম মুন্সী, মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ঃ
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা সংকট মোকাবেলায় খাদ্য সামগ্রী নিয়ে সার্বক্ষনিক মানুষের পাশে থাকা করোনাযোদ্ধা মেহেন্দিগঞ্জ – হিজলা আসনের সংসদ সদস্য পংকজ নাথ কোভিড-১৯ আক্রান্ত হওয়ায় তার দ্রুত সুস্থতা কামনা করে মেহেন্দিগঞ্জের বিভিন্ন স্থানে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়েছে। এই দিন বাদ আছর মেহেন্দিগঞ্জ উপজেলার আলীমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ শহীদুল ইসলামের উদ্যোগ দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়। বাদ আছর ওই ইউনিয়নের পাতাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে আয়োজিত দোয়া মিলাদ অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অপরদিকে
জাতীয় শ্রমিকলীগ মেহেন্দিগঞ্জ উপজেলা ও পৌর শ্রমিকলীগ এবং চুনারচর ওয়ার্ড কাউন্সিলর মনির জমদ্দার’র উদ্যােগে বিশেষ দোয়া ও মিলাদ পড়ানো হয়। বিকাল ৪টায় চুনারচর ওয়ার্ড কাউন্সিলর’র কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাউন্সিলর ও উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি মনির জমদ্দার, সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার, কৃষকলীগের সাধারণ সম্পাদক রুহুল আমীন পলাশ, শ্রমিকলীগের সহ-সভাপতি সিরাজ উদ্দীন খান, সুকদেব কীর্ত্তনিয়া, পৌর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সিকদার রাঢ়ী।
এছাড়াও বুধবার বেলা ২ টায় মেহেন্দিগঞ্জ পৌরসভার বদরপুর আরসি কলেজ পুল সংলগ্ন বেপারী এন্টারপ্রাইজে স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন বেপারীর নেতৃত্বে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় স্থানীয় বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here