মাদারীপুরে উপ-নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

মাদারীপুর  প্রতিনিধি: মাদারীপুর জেলা পরিষদ উপ-নির্বাচনে একজন ও শিবচর উপজেলা পরিষদ উপ-নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন দুজন প্রার্থী। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এই মনোনয়নপত্র দাখিল করা হয়। আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হবে জেলা পরিষদ ও শিবচর উপজেলা পরিষদের উপ-নির্বাচন।

মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামানের কাছে জেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী মনোনয়নপত্র জমা দেন। এর কিছুক্ষণ আগে শিবচর উপজেলা পরিষদ উপ-নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মনোনয়নপত্র জমা দেন নাদিরা আক্তার। তিনি জেলা বিএনপি ও শিবচর উপজেলা বিএনপির সদস্য পদে রয়েছেন।

এদিকে সকালে শিবচর উপজেলা নির্বাচন কর্মকর্তা হারুন অর রশীদের কাছে উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আব্দুল লতিফ মোল্লা মনোনয়নপত্র জমা দেন। আব্দুল লতিফ মোল্লা শিবচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

গত ২৩ জুলাই জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মিয়াজউদ্দিন খানের মৃত্যুতে জেলা পরিষদের চেয়ারম্যান পদ ও গত ১০ জুন শিবচর উপজেলা চেয়ারম্যান সামচুদ্দিন খানের মৃত্যুতে শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ শূন্য হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here