প্রেমিকা পদে কর্মখালি, পারফরমেন্স দেখে বেতন দেবেন ডাক্তার

নিউজ  ডেস্কঃডেটিংয়ে যেতে বায়োডাটা বানানো নতুন ট্রেন্ড। এতে প্রেমিক-প্রেমিকারা আগে থেকেই ডেটিং পার্টনার সম্পর্কে বেশ ভালো ধারণা পান। কিন্তু ডেটের জন্য বান্ধবীর খোঁজে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করে তাক লাগিয়ে দিলেন মালয়েশিয়ান ডাক্তার মহম্মদ নাকিব। আর তিনি প্রেমিকা পদের চাহিদাকে ‘কর্মখালি’ বলেও উল্লেখ করে হইচই সৃষ্টি করেছেন।

টুইটারে পোস্ট করা মজার বিজ্ঞাপনে প্রেমিকা কেমন হবেন, তিনি প্রেমিক হিসেবে কেমন সেটাও বিস্তারিতভাবে জানান ডাক্তার নাকিব। ওই বিজ্ঞাপনে নিজের পছন্দ, অপছন্দের সবটুকু উল্লেখ করেছেন তিনি। আবার তাকে প্রেমিক হিসেবে বাছাই করার কারণ জানতে চেয়েছেন নাকিব।

তিনি এসব তথ্য পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমেই দিয়েছেন। আর তার বিজ্ঞাপনের শিরোনাম হলো ‘আপনি কেন আমার সঙ্গে ডেটে যাবেন?’

নাকিবের পোস্টের বরাত দিয়ে সংবাদ মাধ্যমের খবর, বেশ সোজাসাপ্টা মানুষ নাকিব মুহাম্মদ এমবিবিএস ডিগ্রি অর্জন করেছেন। তবে রান্না থেকে মিম শেয়ার করায় বেশ আগ্রহ তার। কেক ভালবাসেন তিনি। কিন্তু কেক খেতে না বানাতে ভালোবাসেন কিনা সেটা উল্লেখ করেননি নাকিব।

নিজের সম্পর্কে তিনি জানান, সব সময় তার হাতে একটা চকোলেট বার থাকে। গানের শখ রয়েছে ।কিন্তু তিনি গানের নামে বেশি চিৎকার করেন বলে তার মা দাবি করেন। নিজের একটা গাড়ি থাকা সত্ত্বেও তিনি বেশ গরিব বলে দাবি করেন। আইফোন থাকলেও সেটা খুব একটা দামি নয়। তিনি দেখতেও ‘সুন্দর’নয় বলে দাবি নাকিবের।

নিজের উচ্চতা নিয়েও কিছুটা হতাশ তিনি। প্রকৃতপক্ষে তাকে প্রেমিক হিসেবে গ্রহণের কী কী কারণ হতে পারে বা বাতিল করার যাবতীয় যুক্তিও নিজেই সাজিয়ে দিয়েছেন নাকিব।

মনের মতো বান্ধবী পেতে চাইলেও সেটাকে কাজ মনে করেন চিকিৎসক নাকিব।

টুইটারে কর্মখালির কথা বলেছেন তিনি। পদের নাম-লেডিলাভ। যোগ্যতা হিসেবে সবার আগে প্রেমিকাকে সুশিক্ষিতা হতে হবে। তাকে পরিণত মানসিকতা ও টেবল ম্যানার্স জানতে হবে। ফলে বেতনও মিলবে। তবে বেতনের পরিমাণ স্পষ্ট নয়।

প্রতি মাসে প্রেমিকাকে বেতন হিসেবে যে কমিশন দেয়া হবে তা নির্ভর করবে পারফরম্যান্স ও জন্মদিনের উপহারের ওপর। নতুন প্রেমিকার দায়িত্বও বাতলে দিয়েছেন নাকিব।

ডাক্তার নাকিবের শর্ত অনুযায়ী বান্ধবীকে সারাদিন সঙ্গ দিতে হবে। চুক্তি মেনে নাকিবের সব জোকস শুনে হাসতে হবে। প্রথম দিকে পারিবারিক অনুষ্ঠানে যেতে পারবেন না। তবে পরিস্থিতি বিবেচনা করে পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে পারবেন।

এছাড়া নাকিবের থেকে আরো কিছু অতিরিক্ত কমিটমেন্টসও মিলতে পারে। এদিকে তিন মাস তাকে যাচাই করা হবে। এ সময়ে ঠিকঠাক পারফরমেন্স করতে হবে। তবে চাকরি স্থায়ী কিনা সেটা পরিষ্কার করেননি নাকিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here