ছাত্রকে অনৈতিক সম্পর্কে বাধ্য করে শিক্ষিকা আটক

আন্তর্জাতিক ডেস্ক:যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায় ১৫ বছরের ছাত্রকে জোর করে অনৈতিক সম্পর্কে বাধ্য করার অভিযোগে এক নাচের শিক্ষিকাকে গ্রেফতার করেছে পুলিশ। ২৪ বছর বয়সী ওই শিক্ষিকার নাম কার্লি গ্রিন।

দীর্ঘদিন ধরে তিনি নাকি ওই ছাত্রটিকে নাচ শেখাচ্ছিলেন। সেই সময়েই তিনি বয়সে ছোট ছাত্রকে ৫০ বারের বেশি অনৈতিক সম্পর্কে বাধ্য করেন বলে জানা গেছে।

ওই ছাত্রের মা স্থানীয় পুলিশে অভিযোগ জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, ক’‌দিন ধরেই তিনি লক্ষ্য করেন তার সন্তান একেবারে মনমরা হয়ে রয়েছে। তখন জিজ্ঞাসা করতে করতে জানতে পারেন, সে মদ খাচ্ছে, মাদক নিচ্ছে।

এরপর উদ্বিগ্ন ওই মা পুরো ঘটনা জানতে চান। ছেলে তখন জানায় শিক্ষিকার সঙ্গে অনৈতিক সম্পর্ক তার। তারপরেই পুলিশে অভিযোগ করেন ওই নারী। পুলিশও তদন্তে নেমে পুরো বিষয়টা জানতে পারে।

তদন্তকালীন পুলিশ ওই ছাত্রের ফোন ঘেঁটে দেখেছে, সেখানে অশালীন মেসেজে ভর্তি। গত বছরের নভেম্বর মাসেই এই কেসের তদন্ত প্রাথমিকভাবে শুরু করেছিল। পরে ধীরে ধীরে পুরো বিষযটির রহস্য ফাঁস হয়। ওই নাচের স্কুলে ১০ বছর বয়স থেকে যাচ্ছে ওই শিক্ষার্থী।

ডেলাওয়্যার কাউন্টি অ্যাটর্নি এই ঘটনাটিকে অত্যন্ত দূর্ভাগ্যজনক বলেছেন। বলেছেন, শিক্ষক আর ছাত্রের মধ্যে, এমন ঘটনা হওয়া কোনভাবেই কাম্য নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here