মিরপুরে ‘সিরিয়াল রেপিস্ট’ গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:রাজধানীর দারুসসালাম এলাকা থেকে এক ‘সিরিয়াল রেপিস্টকে’ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। গ্রেফতারকৃতের নাম সৈয়দ মনির হোসাইন ওরফে মশিউর ওরফে মইনুল ইসলাম (৩৪)। শনিবার মধ্যরাতে র‌্যাব-৪ এর একটি দল বাংলা কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করে।

রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী  এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সৈয়দ মনির হোসাইন সুকৌশলে ভিকটিমকে মোবাইলের মাধ্যমে বিগত ৮ মাস যাবৎ ইমো, হোয়াটস অ্যাপসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুসলিয়ে আপত্তিকর ছবি সংগ্রহ করেন এবং অবৈধ সম্পর্ক স্থাপনের পাশাপাশি টাকা না দিলে সেসব আপত্তিকর ছবি, অডিও, ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে দেয়ারও হুমকি দেয়।’

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মনির পেশায় স্যানিটারি মেকানিক। এক ভিকটিমের অভিযোগের ভিত্তিতে গ্রেফতারের পর তথ্য উপাত্ত থেকে জানা যায়, মনির একজন সিরিয়াল রেপিস্ট।

জিজ্ঞাসাবাদে আরও ৫/৬ জনকে ধর্ষণের ঘটনা তিনি স্বীকার করেছেন। একই কায়দায় ফাঁদে পড়ে ধর্ষণের শিকার ও ব্ল্যাকমেইলের শিকার হয়েছেন মর্মে ৫ জন অভিযোগ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here