আশাশুনিতে দুই চেয়ারম্যানের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

সাতক্ষীরা প্রতিনিধি:সাতক্ষীরার আশাশুনির খাজরা ইউনিয়নের গদাইপুরে বর্তমান ও সাবেক চেয়ারম্যান পক্ষের সংঘর্ষে দুই পুলিশসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

আহত দুই পুলিশ সদস্য হলেন- এস আই জাহাঙ্গীর ও ওসির ড্রাইভার শরিফুল ইসলাম। গ্রেফতারকৃতরা হলেন- গদাইপুর গ্রামের নুর ইসলামের ছেলে গোলাম কিবরিয়া (৩৫) ও একই গ্রামের গোলাম রব্বানীর ছেলে  মফিজুল ইসলাম (৩৮)।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বর্তমান ইউপি চেয়ারম্যানের পক্ষের সাথে সাবেক চেয়ারম্যানের লোকজনের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এতে ওয়ায়েছ কুরনী, তুহিন বাবু, রফিকুল ইসলাম, সোহাগ, সাব্বীর হোসেনসহ দুইপক্ষের কমপক্ষে ১০ জন আহত হন।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এরপর দুর্বৃত্তরা হঠাৎ পুলিশের উপর বিনা উস্কানিতে ইট-পাটকেল নিক্ষেপ ও গাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় পুলিশের একটি গাড়ি ভাংচূর করা হয়।

পরে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গোলাম কিবরিয়া ও মফিজুলকে গ্রেফতার করা হয়। আহত দুই পুলিশ সদস্যকে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন ওসি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

প্রসঙ্গত,খাজরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম সমর্থক গ্রুপ ও তার ফুপাতো ভাই সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুছ সমর্থক গ্রুপের মধ্যে দীর্ঘদিনের সংঘর্ষ, হত্যা, হামলা-মামলায় এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here