পুলিশকে হুমকি দেওয়া সেই যুবলীগ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিনিধি:রাজধানী মিরপুরের পল্লবী থানা যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানাকে বহিষ্কার করা হয়েছে। কর্তব্যরত এক পুলিশ সার্জেন্টকে হত্যার হুমকি দেওয়ায় তার বিরুদ্ধে মঙ্গলবার (২৮ জুলাই) এ ব্যবস্থা নেওয়া হয়। জানা যায়, শৃঙ্খলা পরিপন্থি কাজে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় রানাকে বহিষ্কার করা হয়েছে।

ভুক্তভোগী পুলিশ জানান, মিরপুরের কালসী পুলিশ বক্সের কাছাকাছি এলাকায় বসুমতি বাস নষ্ট হয়ে যায়। বাসটিকে রাস্তা থেকে সরানোর সময় যুবলীগ নেতা জুয়েল রানা পুলিশকে গালাগালি করতে থাকে। এমসয় পুলিশের সাথে বাকবিতণ্ডায় লিপ্ত হন তিনি। এর এক পর্যায়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় এবং তাকে মারধর করেন জুয়েল। পরে আবারো দলবল নিয়ে পুলিশ বক্সে হামলা চালায় ও সার্জেন্ট ফরহাদকে মারধর করে। এ ঘটনায় পল্লবী থানায় মামলা দায়ের করেন ফরহাদ।

প্রসঙ্গত, সার্জেন্ট আল ফরহাদ মোল্লা নামে পুলিশের এক ট্রাফিক কর্মকর্তা গত ২৬ জুলাই রাতে তাকে হত্যাচেষ্টার অভিযোগে পল্লবী থানায় একটি মামলা দায়ের করেন। তাতে তিনি বলেন, ২৬ জুলাই বেলা সাড়ে ১১টার দিকে পল্লবীর কালশী মেইন রোডে দায়িত্ব পালনকালে জুয়েল রানা পিস্তল বের করে তাকে হত্যার হুমকি দেন। এর ৪-৫ মিনিট পর জুয়েল রানা তার আরও সহযোগীদের নিয়ে কালশী পুলিশ বক্সের সামনে হামলা করে আমাকে চড়-থাপ্পড়, লাথি, কিল, ঘুষি মারে।

মামলার পরই ঘটনাটি সামনে আসে। যুবলীগের নেতারা খোঁজ-খবর নিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here