শফিউল বারীর মৃত্যুতে স্বেচ্ছাসেবক দলের শোক, কর্মসূচি ঘোষণা

নিজস্ব প্রতিনিধি:বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শফিউল বারী বাবুর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বেচ্ছাসেবক দল নেতারা।

মঙ্গলবার (২৮ জুলাই) স্বেচ্ছাসেবক দলের দফতরের দায়িত্বে থাকা মো: রফিকুল ইসলাম স্বাক্ষরিত এক শোকবার্তায় শোক প্রকাশ করেন সংগঠনটি সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সভাপতি গোলাম সরোয়ার, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামানসহ কেন্দ্রীয় ও দেশব্যাপী সকল পর্যায়ের নেতাকর্মী।

শোকবার্তায় সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন, মরহুম শফিউল বারী বাবু ছিলেন আমাদের পথচলার প্রেরণা। তিনি ছিলেন সকল স্বৈরাচারের বিরুদ্ধে আপসহীন কণ্ঠস্বর। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে গভীরভাবে আস্থাশীল থেকে দলের সকল ক্রান্তিকালে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন মরহুম শফিউল বারী বাবু। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আপোষহীন নেতৃত্বে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে জনাব বাবু সবসময় তার সংগঠনের নেতাকর্মীদের নিয়ে সামনের কাতারে থেকেছেন। তিনি ছিলেন একজন মেধাবী, সৎ, যোগ্য, দক্ষ ও বলিষ্ঠ নেতা। তার অকাল মৃত্যুতে আমরাসহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীরা বাকরুদ্ধ। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে বেহেস্ত নসীব করেন।

আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবার-পরিজন, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

এদিকে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর অকাল মৃত্যুতে দেশব্যাপী জেলা, মহানগর এবং এর অধীনস্থ সকল থানা, উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের কার্যালয়ে আজ দিনব্যাপী খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠানের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

এছাড়া রাজধানীর ইস্কাটনস্থ নিজ বাসভবনে আজ দিনব্যাপী খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

মরহুমের দ্বিতীয় নামাজে জানাজা আজ বাদ আসর তার নিজ গ্রাম লক্ষ্মীপুরের রামগতিতে অনুষ্ঠিত হওয়ার পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here