আ:লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান উজিরপুর উপজেলায় ঈদুল আযাহার উপহার সামগ্রী বিতরন

নিজেস্ব প্রতিনিধি :বিশ্ব ব্যাপী নভেল করোনা ভাইরাসের মহামারীর দুর্যোগে ও ঈদুল আযহা উপলক্ষে ঈদ উপহার বিতরন শুরু করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমান (আনিস)। তিনি নিজ অর্থায়নে মরনঘাতি করোনা ভাইরাস(কোভিড-১৯) দুর্যোগে, ঈদুল আযহা উপলক্ষে উজিরপুর উপজেলায় কর্মহীন শ্রমজীবী অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করেছেন।

ধারাবাহিক বিতরনের প্রথম দিনে উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও জেলা পরিষধ সদস্য এস. এম. জামাল হোসেন স্যার এবং উজিরপুর উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক এবং উজিরপুর পৌরসভার মাননীয় মেয়র মো:গীয়াস উদ্দিন বেপারী এর সহযোগীতায় ২৭জুলাই সকাল ১০টায় উজিরপুর উপজেলায় অবহেলিত কর্মহীন,অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদুল আযহার উপহার সামগ্রী বিতরণ করা হয়। পবিত্র ঈদুল আযহা সামনে রেখে করোনায় বিপর্যস্ত এলাকার অসহায় মানুষের জীবন বাচাঁনোর তাগিদে প্রত্যেককে চাল,ডাল,তেল,আলু,পিঁয়াজ ও সাবান বিতরন করা হয়।

এ বিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আনিসুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান ঈদুল আযহা ও মহামারি নভেল করোনায় বিপর্যস্ত মানুষকে ধারাবাহিক ভাবে উজিরপুর ও বানারীপাড়া উপজেলার কর্মহীন ও অসহায় মানুষদের ঈদুল আযহার উপহার সামগ্রী পৌঁছে দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here