ভারতের প্রথম নারী পাইলটের চরিত্রে জাহ্নবী কাপুর

বিনোদন ডেস্ক:বলিউডের এই সময়ের অভিনেত্রী জাহ্নবী কাপুরকে এবার ভারতীয় বিমান বাহিনীর প্রথম নারী পাইলট গুঞ্জন সাক্সেনার চরিত্রে দেখা মিলবে। গুঞ্জন সাক্সেনার জীবনীভিত্তিক ছবি ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কারগিল গার্ল’-এ  নাম ভূমিকায় অভিনয় করছেন তিনি।

জানা যায়, চরিত্রটিতে অভিনয়কালে জীবনের বড় দীক্ষা পেয়েছেন জাহ্নবী। চরিত্রটিকে ফুটিয়ে তুলতে ইতিহাস-গড়া ওই পাইলটের সঙ্গে বেশ কিছু সময় কাটিয়েছেন জাহ্নবী কাপুর।

এ বিষয়ে জাহ্নবী কাপুর বলেন, গুঞ্জন সাক্সেনার দৃষ্টিভঙ্গি খুব সহজ। কেউ যদি কঠোর পরিশ্রম করেন, তবে তার প্রাপ্য স্থান তিনি ঠিকই বুঝে পান। আমি আমার অগ্রাধিকার প্রাপ্তি সম্পর্কে বেশ সচেতন। প্রায়ই আমি এ ব্যাপারে নিজেকে দোষী ভাবতাম। কিন্তু সেরাটা, যা আমি করতে পারি তা হচ্ছে, আরো কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজের স্থান অর্জন করে নিতে।

গুঞ্জন সাক্সেনা কীভাবে লিঙ্গবৈষম্যকে বাধা হিসেবে দাঁড়াতে দেননি এবং নিজেকে এর শিকার হতে দেননি। এর পরিবর্তে তিনি শুধু পরিশ্রম করেছেন, যা অনুপ্রেরণা জাগায়। সেই গল্পই উঠে আসবে ছবিতে।

‘গুঞ্জন সাক্সেনা : দ্য কারগিল গার্ল’ ছবিটি পরিচালনা করছেন শরণ শর্মা। এতে আরো অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি ও অঙ্গদ বেদিসহ অনেকে। সব কিছু ঠিকঠাক থাকলে ছবিটি আগামী ১২ আগস্ট নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here