ছয় মাসের শিশুকে ধর্ষণ-হত্যা, গ্রেফতার ২

সাভার প্রতিনিধি:সাভারের আশুলিয়ায় মারিয়া নামে ছয় মাসের শিশুকে ধর্ষণের পর হত্যায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে আশুলিয়ার গাজীরচট বুড়িরবাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রসুলপুর গ্রামের আবুল কাশেমের ছেলে শিমুল ও জামালপুরের আটাবরি এলাকার মেহের আলীর স্ত্রী নুরজাহান বেগম।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার এসআই সাজ্জাদ হোসেন। তিনি জানান, শিমুল আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তার শাশুড়ি নুরজাহান গাজীরচট বুড়িরবাজার এলাকায় শিশু মারিয়াকে দেখভাল করতেন।

এসআই সাজ্জাদ জানান, নিহত মারিয়ার বাবা-মা বুড়িরবাজারে একটি পোশাক কারখানায় চাকরি করেন। এ কারণে মেয়েকে দেখাশোনার জন্য তারা নুরজাহানকে রাখেন। ২০১৯ সালের ২৩ ডিসেম্বর মারিয়াকে নুরজাহানের কাছে রেখে তারা কাজে যান। দুপুরে মারিয়া অসুস্থ হয়ে পড়লে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, শিশুটির পায়ুপথে অস্বাভাবিক দাগ দেখা যায়। যা ধর্ষণের আলামত বলে জানিয়েছেন চিকিৎসক। পরবর্তীতে ময়নাতদন্ত ও দীর্ঘ আট মাস ধরে বিভিন্ন পরীক্ষা ও তথ্য বিশ্লেষণ করে শিশু মারিয়াকে ধর্ষণ ও হত্যার প্রমাণ পাওয়া যায়। এরপর তার দেখভালের দায়িত্বে থাকা নুরজাহান ও তার মেয়ের জামাই শিমুলকে গ্রেফতার করা হয়। নিহত শিশুর মা-বাবার সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। তাদের সঙ্গে আলোচনা করে গ্রেফতারদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here