আজ করোনা পরীক্ষা করাবেন মাশরাফী

স্পোর্টস ডেস্ক:মহামারি করোনাভাইরাসে গত ২০ জুন আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্ত্তজা। কয়েকদিন জ্বর থাকায় করোনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হন দেশসেরা এ অধিনায়ক। তবে শোনা যাচ্ছে করোনা জয় করেছেন তিনি। তবে তা উড়িয়ে দিলেন দেশসেরা এ অধিনায়ক। জানালেন রোববার পরীক্ষা করাবেন তিনি ও তার পরিবার।

শনিবার কিছু গণমাধ্যমে আসে যে করোনা জয় করেছেন মাশরাফী। তবে রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফী জানিয়েছেন তিনি রোববার করোনা পরীক্ষা করাবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফীর স্ট্যাটাস

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফীর স্ট্যাটাস

‘আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। পূর্বের ন্যায় আজকেও দেখলাম যে আমার করোনা টেস্ট নিয়ে অনেকে অনেক রিপোর্ট করেছেন। আপনাদের কাছে আমার বিনীত নিবেদন এই যে দয়া করে আপনারা এসব নিউজ বিশ্বাস করবেন না। আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ যে আপনারা মন থেকে আমার জন্য দোয়া করেছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে দায়বদ্ধ করেছে যে আমার সঠিক সংবাদ আপনাদেরকে জানানো। ইনশাআল্লাহ আগামীকাল আমিসহ আমার পরিবারের সবাই করোনা টেস্ট করাবো। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আপনাদের এখানে জানিয়ে দিব। আমার জন্য দোয়া করবেন এবং অবশ্যই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন’।

এর আগে ১৪ দিন পর দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করেও পজিটিভ হন মাশরাফী। এত দিন তিনি বাসায় থেকেই চিকিৎসা নিয়েছেন।

গত ২৩ জুন মাশরাফীর ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজাও করোনা পজিটিভ হন। করোনাকালে বড় ভাই মাশরাফীর সঙ্গে বিভিন্ন কাজে সম্পৃক্ত ছিলেন মোরসালিন। অনেক সহযোগিতা করেছেন তাকে।  তার পর মাশরাফীর স্ত্রী ও করোনায় আক্রান্ত হন। তিনিও তার মাশরাফীর সঙ্গে থাকতেন। এর আগে মাশরাফির শাশুড়িও বড় শালী করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তারা করোনা মুক্ত।

মাশরাফীর চিকিৎসার দেখভাল করেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আবদুল্লাহ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সব সময় তার খোঁজ নিয়েছেন। তিনিই মাশরাফীকে নিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসকের সঙ্গে কথা বলে প্রেসক্রিপশনের ব্যবস্থা করেন। এ ছাড়াও বিসিবির মেডিক্যাল বিভাগ সার্বক্ষণিক তার খোঁজখবর রেখেছে।

করোনাভাইরাসের শুরু থেকেই নিজ আসনসহ সারাদেশের অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন মাশরাফী। এমপি হিসেবে কাজ করা ছাড়াও ব্যক্তিগতভাবে মানুষদের নানাভাবে সাহায্য করছেন তিনি।

নড়াইলে ডাক্তারদের হোম সার্ভিস চালু করেছেন মাশরাফী। এ ছাড়া নিজ খরচে নড়াইল সদর হাসপাতালের সামনে করোনা পরীক্ষার বুথ স্থাপন করেছেন সাবেক টাইগার অধিনায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here