পটুয়াখালীতে করোনা সংক্রমন প্রতিরোধে সামগ্রী ও ব্যক্তিগত সরঞ্জাম হস্তান্তর অনুষ্ঠান

 

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃপটুয়াখালীতে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থসেবা প্রকল্প এর উদ্যোগে আয়োজিত করোনা সংক্রমন প্রতিরোধে সামগ্রী ও ব্যক্তিগত সরঞ্জাম হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার বেলা ১২টায় কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড এর সার্বিক তত্বাধায়নে ইউকে এইড এর সহযোগিতায় আইপাস এর বাস্তবায়নে এবং পরিবার পরিকল্পনা বিভাগ পটুয়াখালী এর পরিচালনায় মা ও শিশু কল্যাণ কেন্দ্র প্রাঙ্গনে করোনা সংক্রমন প্রতিরোধে সামগ্রী ও ব্যক্তিগত সরঞ্জাম হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা বিভাগ পটুয়াখালী এর উপ-পরিচালক ডাঃ মোঃ তৈয়ুবুর রহমান।
এমসিএইচ-এফপি পটুয়াখালী সদর এর ডাঃ সৈয়দ মাঃ নেছার উদ্দিন এর স ালনে স্বাগত বক্তব্য রাখেন পিএইচডি ারে ডিভিশনাল কো- অডিনেটর মোঃ মোমেন খান। এসময় আরও বক্তব্য রাখেন এফপিসিএসটি এর ডাঃ শামসুজ্জামান,আইপাস এর প্রতিনিধি ড.সিরাজুম মুনিরা। এছাড়া এসময় আইপাস এর প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।
কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড এর সার্বিক তত্বাধায়নে ইউকে এইড এর সহযোগিতায় আইপাস এর বাস্তবায়নে পটুয়াখালী সদর মা ও শিশু কল্যাণ কেন্দ্র এবং কলাপাড়া উপজেলা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্র সমূহের পেশাদারদের জন্য ২২ প্রকার ব্যক্তিগত সুরক্ষা নরঞ্জাম ও সংক্রমন প্রতিারোধক হস্তান্তর করা হয়েছে। বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সার্বিক নির্দেশায় দেশের দক্ষিণ উপক‚লীয় অ লে এই প্রকল্প বাস্তবায়িত হচ্ছে বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here