স্ত্রীসহ ক্রেস্ট সিকিউরিটিজ চেয়ারম্যান গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃদেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সদস্য ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. শহীদ উল্লাহ ও তার স্ত্রী নিপা সুলতানাকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (৬ জুলাই) তাদের লক্ষ্মীপুর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়। বর্তমানে তারা ঢাকা ডিবি কার্যালয়ে আছেন বলে ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির যুগ্ম কমিশনার মাহবুবুর রহমান।

মঙ্গলবার (৭ জুলাই) সকালে তিনি বলেন, ‘তাদের গতকাল সোমবার গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন পরিচালক মো. শহীদ উল্লাহ ও তার স্ত্রী নিপা সুলতানা। এখন পর্যন্ত তারা ডিবি কার্যালয়ে আছেন। থানায় হস্তান্তর করা হয়নি।’

তিনি আরও বলেন, ‘গ্রেফতারকৃতদের সম্পর্কে আজ দুপুরে ডিবি কম্পাউন্ডে প্রেস ব্রিফিং এ বিস্তারিত জানানো হবে।’

জানা গেছে, মতিঝিলের ক্রেস্ট সিকিউরিটিজ কোন ঘোষণা ছাড়াই বন্ধ করে দেয় প্রতিষ্ঠান। এ ঘটনায় মতিঝিল থানায় মামলা করে বিনিয়োগকারীরা। সে মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। ক্রেস্ট সিকিউরিটিজের প্রধান কার্যালয়সহ সব শাখা বন্ধ রয়েছে।

গ্রাহকদের বিভিন্ন সময়ে চেক দিলেও ব্যাংকে জমা দেয়ার পর তার ক্যাশ করা যাচ্ছে না। করোনার এই পরিস্থিতিতে বিপাকে পড়েছে গ্রাহকরা। এতে করে আস্থা হারাচ্ছে বিনিয়োগকারীরা। বিনিয়োগকারীদের অভিযোগ, ক্রেস্ট সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক মো. শহীদ উল্লাহসহ অন্যান্য কর্মকর্তা বিনিয়োগকারীদের টাকা আত্মসাত করে পালিয়ে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here