বাউফলে বিরোধের জেরে হত্যার উদ্দেশ্যে হামলা-ভাংচুর

এম মনিরুজ্জামান হিরোন. বাউফলঃ
পটুয়াখালীর বাউফলে জাহাঙ্গীর সরদার নামে এক সার্ভেয়ারকে হত্যার উদ্দেশ্যে বসতঘরে হামলা ও ভাংচুর করেছে দূর্বৃত্তরা। শুক্রবার ৩জুলাই বিকাল সাড়ে ৩টার দিকে দফায় দফায় এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে জানা যায়, মদনপুর ইউপির মৃত. সেরাজুল হক সরদারের ছেলে জাহাঙ্গীর সরদার এর সাথে দীর্ঘদিন ধরে একই বাড়ির ইসমাইল সরদারের সাথে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিবাদ চলতে ছিল। ঘটনাদিন জাহাঙ্গীর সরদার সকালে বাড়িতে আসলে ইসমাইল সরদারের নেতৃত্বে হৃদয়, মাইনুল, গোমা মুসফিকুর, ওবায়দুল, রুবেল, শুভসহ ২০/২৫ জনের একটি দূর্বৃত্ত দল বিকালে জাহাঙ্গীর সরদারের বসতঘরে ভাংচুর ও হামলা চালায়। এতে জাহাঙ্গীর সরদারের নগদ অর্থসহ প্রায় ৫লাখ টাকার ক্ষয়খতি হয়। বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন ও এএসআই মো. আল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগকারী জাহাঙ্গীর সরদার জানান, ২জুলাই শুক্রবার সকালে আমি বাড়ি আসার পর বিকাল সাড়ে তিনটার দিকে ইসমাইল সরদারের নেতৃত্বে তার ছেলেসহ ২০/২৫ জন দূর্বৃত্ত হত্যার উদ্দেশ্যে আমার উপর অতর্কিত হামলা চালায়। আমি পালিয়ে ঘরের দোতালার একটি রুমে ঢুকে দরজা বন্ধ করে রাখি। দূর্বৃত্তরা আমার ঘর ও আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা নিয়ে যায়। আমি এর বিচার চাই। ইসমাইল সরদার একাধিক মামলার আসামী।

অভিযুক্ত ইসমাইল সরদারের ছেলে হৃদয় সরদার জানায়, এ অভিযোগ ভিত্তিহীন। তারাই তাদের ঘর ভাংচুর করে আমাদের দোষ দিচ্ছে।
বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন জানান, জাহাঙ্গীর সার্ভেয়ারের সাথে একই বাড়ির ইসমাইল সরদারের বিরোধ থাকায় জাহাঙ্গীর সার্ভেয়ারের ঘরে ইট পাটকেল মারে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here