শেবাচিমে মৃত এসআই মেজবা ছিলেন করোনায় আক্রান্ত

বরিশাল প্রতিনিধি:বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরন করা পুলিশের এসআই মেজবা উদ্দিন (৫৪) করোনা পজেটিভ ছিলেন।

মঙ্গলবার (৩০ জুন) বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয় ও শেবাচিম হাসপাতালের পরিচালক কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছে। পিসিআর ল্যাবের রিপোর্ট অনুযায়ী, আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে এস আই মেজবা উদ্দিনের নমুনা ২৭ জুন সংগ্রহ করা হয়।

২৯ জুন রাতে ওই নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজেটিভ আসে। এরআগে ২৯ জুন বিকেল ৪ টায় বরগুনা জেলার আমতলী থানার এসআই মেজবা উদ্দিন (৫৪) করোনার উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হন। ভর্তির আধঘন্টা পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হাসপাতালের পরিচালক ডাঃ বাকির হোসেন জানান, হাসপাতালে ভর্তির সময় রক্তে অক্সিজেনের পরিমান কম থাকায় তার তীব্র শ্বাসকষ্ট ছিলো। অক্সিজেনদেয়া হলেও কিছুক্ষণ পরে তার মৃত্যু হয়।

আমতলী থানা সূত্রে জানা গেছে, মেজবা উদ্দিন জেলা আর্মড পুলিশে কর্মরত ছিলেন। সেখান থেকে তাকে আমতলী থানায় সংযুক্ত করা হয়েছিলো। ২৬ জুন জ্বরে আক্রান্ত হলে তাকে ওইদিনই আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতাল ও পরে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এসআই মেজবা উদ্দিনকে সোমবার দিবাগত রাতেই স্বাস্থ্য বিভাগের নিয়ম মেনে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুড়া গ্রামের পারিবারিক গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here