করোনা যোদ্ধা ডা. শাহবাজ করোনায় আক্রান্ত

কক্সবাজার প্রতিনিধি:কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা করোনা যোদ্ধা ডা. মোহাম্মদ শাহবাজ করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে চকরিয়ায় গত ২৪ ঘণ্টায় আরো তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যান কর্মকর্তা আমির হামজা বলেন, করোনা সংক্রমণের প্রথম থেকে ফ্রন্টলাইনে থেকে রোগীদের সেবা দিচ্ছিলেন প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ।

এর আগে হাসপাতালের কয়েকজন চিকিৎসক-নার্স ও বেশ কয়েকজন স্টাফ আক্রান্ত হন। তাদের অনেকে সুস্থ হয়ে কাজেও যোগ দিয়েছেন। তবে শেষমেষ হাসপাতালের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজও করোনায় আক্রান্ত হলেন।

তিনি আরো জানান, ২৯ জুন পর্যন্ত চকরিয়ায় ৩শ’ ২২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তার বিপরীতে সুস্থ হয়েছেন ২০৬ জন। আর মারা গেছেন ছয়জন। এরমধ্যে বেশিরভাগই বাড়িতে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন।

আক্রান্তদের মধ্যে যাদের অবস্থা আশঙ্কাজনক ছিলো তাদের হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। এখন হাসপাতালে নন-কোভিড রোগীসহ ১১ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন। বাকিরা বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও তিনি জানান।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ করোনা আক্রান্তের কথা স্বীকার করে বলেন, যেহেতু সব সময় করোনা আক্রান্তদের চিকিৎসা দিয়েছি সে হিসেবে আক্রান্ত হওয়াটা অস্বাভাবিক না। গতকাল রিপোর্টে আমার পজিটিভ এসেছে। মোটামুটি সুস্থ আছি। জ্বর আছে আর সামান্য শ্বাসকষ্টও হচ্ছে। আপাতত বাসায় চিকিৎসা নিচ্ছি। যদি প্রয়োজন হয় হাসপাতালে ভর্তি হবো।

তিনি আরো বলেন,  আশা করি সবার ভালোবাসা ও দোয়ায় দ্রুত সুস্থ হয়ে ফিরে আসবো। সবাই আমার জন্য দোয়া করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here