মাদারীপুরে নতুন আরো ২৯ জনসহ আক্রান্ত ৭৩৮

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে নতুন করে আরো ২৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ১২ জন, রাজৈর উপজেলায় ১২জন এবং শিবচর উপজেলায় ৫ জন।

আক্রান্তের মধ্যে রাজৈর উপজেলার কমিউনিটি মেডিকেল অফিসার ও স্বাস্থ্যসহকারী রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৩৮ জনে। গত ২৪ ঘন্টায় ২১ জনসহ এ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ২৮ ৬জন।

২৭ জুন সদর হাসপাতালের আইসোলেশনে মারা যাওয়া শহরের পুরান বাজারের সজীব জুয়েলার্সের মালিক সন্তোষ কর্মকার-এর করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এনিয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১১জন। করোনার উপসর্গ নিয়ে মারা গেছে ১৪ জন। তবে এদের পরিসংখ্যান স্বাস্থ্য বিভাগের কাছে নেই।

৭৩৮ জনের মধ্যে সদর উপজেলায় ২৫৩ জন, রাজৈর উপজেলায় ২৩১ জন, কালকিনি উপজেলায় ১৩২ জন এবং শিবচর উপজেলায় ১১৩ জন। এ তথ্য নিশ্চিত করেছেন জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ।

মাদারীপুর জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, এ পর্যন্ত জেলা থেকে ৫ হাজার ৭৩২ জনের নমুনা প্রেরণ করা হয়েছে। ফলাফল পাওয়া গেছে ৫ হাজার ৭৬জনের। গত ২৪ ঘন্টায় নমুনা প্রেরণ করা হয়েছে ১৮৮জনের। সোমবার ১৯৯ জনের ফলাফল আসে স্বাস্থ্য বিভাগের কাছে (২১ ও ২২ জুন প্রেরিত)। এর মধ্যে ২৯ জনের পজেটিভ এবং বাকীগুলো নেগেটিভ রিপোর্ট এসেছে। নতুন আক্রান্তসহ ৪৪১ জন হাসপাতালের আইসোলেশনে এবং হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here