গৃহবধূর নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, আটক ৪

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ শহরের চাকলাপাড়ায় জোরপূর্বক এক গৃহবধূর নগ্ন ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করার অভিযোগে চারজন গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-ঝিনাইদহ শহরের মহিষাকুন্ডু গ্রামের মৃত হারুন মুন্সীর ছেলে সানি মুন্সী (২৩), ইসাহাক আলীর ছেলে শাওন হোসেন (২৪), নুরুল আমিনের ছেলে মারুফ বিল্লাহ (২৫) ও চাকলাপাড়া এলাকার রুস্তম আলীর ছেলে সোহান হোসেন (২৫)।

ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, গত ১৮ জুন সন্ধ্যায় শহরের চাকলাপাড়ার ইলেকট্রিক মেকানিকের বাসায় সবজি দিতে যায় তার এক সহযোগী। এসময় আটককৃতরা বাড়ির ভেতর ঢুকে গৃহবধূ ও সবজি দিতে আসা ইলেকট্রিক মেকানিকের সহযোগীকে মারধর করে তাদের আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে। গত কয়েকদিক তারা ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগীর কাছে টাকা দাবি করে আসছিল। বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী ওই নারী ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের কাছে বিষয়টি খুলে বললে তাৎক্ষনিক ব্যবস্থা নিয়ে গোয়েন্দা পুলিশকে নির্দেশ দেন। পরে গোয়েন্দা পুলিশ বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে অভিযুক্তদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ভিডিও ধারণকারী মোবাইল ফোন। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here