করোনা রোগীকে যৌন হয়রানির ঘটনায় যুবক আটক

খুলনা প্রতিনিধিঃ খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত এক গৃহবধূ (২৫) রোগীকে যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত ওয়ার্ডবয় নজরুলকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৬ জুন) ভোরে সোনাডাঙ্গা মডেল থানা পুলিশ মহানগরীর হাফিজ নগর থেকে তাকে আটক করে। সোনাডাঙ্গা মডেল থানার ওসি (তদন্ত) রাধে শ্যাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (১৫ জুন) রাতে মহিলা ওয়ার্ডে পুরুষকে দায়িত্ব দেওয়া ও ওয়ার্ড বয়কে আটক না করে ছেড়ে দেওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষের দায়িত্বহীনতা নিয়ে অনেকে প্রশ্ন তুলেছিলেন। 

অনেকে মন্তব্য করেন, যেখানে পৃথিবী কেঁপে উঠছে করোনার মতো মহামারীতে সেখানে করোনা রোগীর সেবার নামে এধরনের জঘন্য ও হীন মানষিকতা কি করে মনে আসে ভাবলে গাঁ শিউরে উঠে! উক্ত ওয়ার্ড বয়কে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জোর দাবি জানানো হয় সোসাল মিডিয়ায়।

উল্লেখ্য, করোনা আক্রান্ত হয়ে মহানগরীরএক গৃহবধূ গত ৬ জুন খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। গত ১৩ জুন রাতে এক ওয়ার্ডবয় পিপিই পরে ওই রোগীর কাছে গিয়ে কুপ্রস্তাব দেয়। একপর্যায়ে ওই রোগীর শরীরে স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করে। বিষয়টি নার্সরা দেখে ফেলায় ওয়ার্ডবয় সরে যায়। এ ঘটনায় নজরুল নামের ওই ওয়ার্ড বয়কে সোমবার (১৫ জুন) চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here