এই চার অক্ষরের নামের পুরুষরা উত্তম জীবনসঙ্গী পেয়ে থাকেন!

লাইফস্টাইল ডেস্ক: নাম প্রতিটি মানুষের নিজস্ব পরিচয় বহন করে। এই নামের মাধ্যমেই একজন মানুষের স্বভাব সম্পর্কেও ধারণা করা সম্ভব। এমনকি নামের প্রথম অক্ষর দিয়ে মানুষের চারিত্রিক বৈশিষ্টসহ জীবনে সফলতা আসবে কতটা তা জানা যায়।

জ্যোতিষকথা অনুযায়ী, একজন পুরুষের নামের প্রথম অক্ষর দ্বারাই বলা সম্ভব তার জীবন সঙ্গী কেমন হবে! কিছু নামের পুরুষ রয়েছে যারা জীবনে উত্তম স্ত্রী পেয়ে থাকে। এই নামের অক্ষরের পুরুষদের জীবনে খুব সুখী হতেও দেখা যায়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী চলুন জেনে নেয়া যাক সেই ভাগ্যবান চার নামের পুরুষদের সম্পর্কে-

এস 

এই নামের পুরুষদের স্ত্রীদের নিজের প্রতি আকৃষ্ট করে রাখার ক্ষমতা থাকে প্রবল। লক্ষ্মীশ্রী থাকার সঙ্গে সঙ্গে মানসিক দিক থেকে এরা বেশ বলশালী হয়। সঙ্গী কোনোভাবে ভেঙে পড়লে তার মনের জোর বাড়িয়ে তুলতে এরা বেশ সক্ষম। নিজের সঙ্গীকে সারাক্ষণ এরা কাছে কাছে রাখতে চায়। এই নামের পুরুষদের স্ত্রীকে নিয়ে বিশেষ কোনো চিন্তা থাকবে না।

কে

এই নামের পুরুষদের স্ত্রীরা সাধারণত খুবই কোমল হৃদয়যুক্ত শান্তশিষ্ট ও লক্ষ্মীশ্রী হয়ে থাকে। এরা যে কোনো পরিস্থিতিতে নিজেকে খাপ খাইয়ে নিতে পারে। এরা প্রাকৃতিক সৌন্দর্যের পূজারী হয়। একত্রে কাজ করতে এরা খুব বেশি পছন্দ করে। এরা প্রেমের প্রতি অত্যন্ত যত্নশীল হয়।

ইউ 

এই নামের পুরুষদের স্ত্রীরা স্বভাবে একটু একরোখা হলেও এদের মধ্যে অহংবোধ একেবারেই থাকে না। এদের লক্ষ্মীশ্রী নিয়ে কোনো প্রশ্নই তোলা যাবে না। নিজের সংসার এবং স্বামীর প্রতি এরা খুবই শ্রদ্ধাশীল হয়। এদের মধ্যে একটি বিশেষ ক্ষমতা থাকে স্বামীকে নিজের দিকে আকর্ষিত করার। জীবনে ভালোবাসার জন্য এরা সব কিছু করতে পারে।

জে 

এই নামের পুরুষদের স্ত্রীরা খুবই লক্ষ্মী হয়ে থাকে। এরা অত্যন্ত আবেগপূর্ণ হয়। স্ত্রী শুধু নয়, মা হিসেবেও এরা সেরা প্রমাণিত হয়। স্বামী ও সন্তানদের সঙ্গ ছাড়া আর কিছু বোঝে না এরা। সংসারের সব কাজেই এরা বেশ নিপুণা হয়। জীবনে প্রেম ছাড়া আর কিছুই এদের চাওয়ার থাকে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here