এই তিন অক্ষরের নামের নারীরা সংসার জীবনে সুখী হয় না

লাইফস্টাইল ডেস্ক:বিয়ে একটি পবিত্র বন্ধন, যা দুটি মানুষ ও পরিবারকে এক করে দেয়। সারা জীবন সুখে থাকার স্বপ্ন নিয়েই একজন নারী অর্ধাঙ্গি হয়ে অন্য একজন পুরুষের জীবনসঙ্গী হয়। সারা জীবন একসঙ্গে থাকার প্রস্তুতি, আর ছেড়ে না যাবার অঙ্গিকার নিয়ে এগিয়ে চলে দুজন দুজনের হাত ধরে।

তবে এই বিয়ে বা সংসার তখনই সুখের হয় যখন দুটি মন ও শরীর মিলে মিশে একাকার হয়ে যায়। যখনই তাদের মনের মিল না হয়, তখনই সংসারে দেখা যায় অশান্তি। তাদের মধ্যে তখন পরকীয়া, মিথ্যাচার, জটিলতা বাসা বাঁধতে থাকে। এক্ষেত্রে এমন তিন অক্ষরের নামের নারীরা রয়েছেন, যারা নানা কারণে নিজের স্বামী ও সংসার নিয়ে সুখী হন না। চলুন জেনে নেয়া যাক সেই নামের নারীদের সম্পর্কে-

‘স বা শ’ নামের নারী

এই নামের নারীরা সৎ ও নিষ্ঠাবান হয়ে থাকেন। তবে স্বামীর প্রতি বেশি পরিমান পসিসিভনেস কাজ করায় তা বিপত্তি ডেকে আনে। তবে এরা যত্নশীল হয়ে থাকেন। এদের অতিরিক্ত সন্দেহ সংসারে ঝামেলার সৃষ্টি করে।

‘অ বা আ’ নামের নারী

এই নামের নারীরা ভালোবাসার কাঙ্গাল হয়ে থাকেন। সংসার ঠিকমত চালালেও এই একটা কারণে সংসারের শান্তি বিনষ্ট হয়। তারা নিজের স্বামীতে সন্তুষ্ট হন না। তাদের ইচ্ছা আকাঙ্ক্ষা প্রবল হওয়ায় স্বামীর কাছে কিছু না পেলে তারা রেগে যান। তারা চান স্বামী যে কোনো কাজ করার পূর্বে স্ত্রীর পরামর্শ নেন এবং জিজ্ঞাসাবাদ করেন, তা না করলে তারা অসন্তুষ্ট হন। যার ফলে সংসারে অশান্তি নেমে আসে।

‘ক’ নামের নারী

এই নামের নারীরা দৃঢ় সংবেদনশীল সম্পন্ন মানুষ হয়ে থাকেন। নিজের সংসারের দায়িত্ব ভালোভাবেই পালন করে থাকেন তারা। সাংসারিক সব সমস্যায় নিজেরাই সব কিছু সমাধান করেন। তবে কিছু কথা গোপন করার কটুতা এনাদের মধ্যে থাকে। তারা চান তাদের স্বামী যেন তাদের কথা মতন চলে। তা না করলে তারা অসন্তুষ্ট হন। ফলে সংসারে নানান রকম কলহ ও অসান্তির সৃষ্টি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here