পটুয়াখালীর বাউফলে প্রথম করোনা পজেটিভ হিসেবে ৮০ বছরের বৃদ্ধা সহ একই পরিবারের ৫ জন সনাক্ত

পটুয়াখালীর বাউফলে প্রথম করোনা পজেটিভ হিসেবে ৮০ বছরের বৃদ্ধা সহ এ

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃপটুয়াখালীর বাউফলের কালাইয়া ইদ্রীস মোল্লা ডিগ্রী কলেজে কোয়ারাইন্টাইনে থাকা ৪ মহিলা ও ১ পুরুষের নমুনায় করোনা পজেটিভ সনাক্ত হয়েছে বলে জানিয়েছেন পটুয়াখালীর সিভিল সার্জন ডা: মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন।
করোনা পজেটিভ সনাক্ত ঔ ব্যাক্তিরা ঢাকা থেকে এম্বুলেন্স ভাড়া করে গত ২১ এপ্রিল ভোররাতে কালাইয়া আসলে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফয়সাল আহমেদ মনির মোল্লা এম্বুলেন্স আটকান। পরবর্তীতে উপজেলা প্রশাসন এম্বুলেন্স ড্রাইভারকে জরিমানা করে এবং তাদেরকে কোয়ারেইন্টাইনে কলেজে রাখেন। আজ তাদের নমুনা পজেটিভ এসেছে ,আক্রান্তদের মধ্যে ৮০ বৎসরের একবৃদ্ধা, তার ছেলে, ছেলের স্ত্রী, ও নাতনী রয়েছে ।এ দিকে বাউফল উপজেলা নির্বাহী অফিসার মো: জাকির হোসেন জানান, এরাই প্রথম বাউফলে আক্রান্ত রোগী। বাউফলে মোট ১৫ টি কোয়ারেইন্টাইন কেন্দ্র রাখা হয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে। ইতোমধ্যে তাদেরকে ঐ স্থানেই আইসোলেশনে রেখে চিকিৎসা শুরু করেছেন স্বাস্থ্য বিভাগ।
এদিকে গত ২১ এপ্রিল পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হওয়ার আধাঘন্টার মধ্যে মারা যাওয়া সেহাকাঠী গ্রামের মৃত ব্যাক্তির নমুনার রিপোর্ট আজ পজেটিভ এসছে বলে জানিয়েছেন সিভিল সার্জন।
#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here