নিজেই সিএনজি চালিয়ে অসমর্থ নেতা কর্মীদের বাসায় খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন যুবনেতা এড. পারভেজ আকন বিপ্লব

নিজস্ব প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রাদুর্ভাবের সাথে সাথে একের পর এক ব্যতিক্রমধর্মী কাজের মাধ্যমে আলোড়ন সৃস্টি করেছেন বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক, বরিশাপ জেলা যুবদলের সভাপতি, সাবেক বরিশাল কলেজের ভিপি এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী পারভেজ আকন বিপ্লব।

গতকাল সোমবার মধ্যরাতে তিনি নিজ দলের করোনা ভাইরাসের লকডাউনের কারনে বেকার হয়ে পড়া অসমর্থ নেতা কর্মীদের বাসায় খাদ্য সামগ্রী নিজেই সিএনজি চালিয়ে পৌছে দেন । যা বরিশাল সিটিতে বর্তমানে টক অব দা টাউনে পরিনত হয়েছে।

আবারো এভাবে ব্যতিক্রম কাজের মাধ্যমে মানুষের পাশে দাঁড়ানোয় এড. পারভেজ আকন বিপ্লবের প্রশংসা করেছেন নগরবাসী । গত ১০ এপ্রিল তিনি তার ফেইজবুক আইডিতে লকডাউনের কারনে বেকার হয়ে পড়া দলীয় বরিশাল সিটিতে বসবাসরত নেতা কর্মীদের নাম পরিচয় গোপন রাখার শর্তে সহযোগিতা দেয়ার উদ্দেশ্য একটি পোস্ট দেন। সেই পোষ্ট দেখে অনেক নেতা কর্মী তার সাথে যোগাযোগ করলে তিনি তাদের বাসায় মধ্যরাতে সিএনজি চালিয়ে খাদ্য সামগ্রী পৌছে দেন ।

এ ব্যাপারে এড. পারভেজ আকন বিপ্লব বলেন, আমরা একসাথে যারা রাজনীতি করি লকডাউনের কারনে তাদের অনেকেই সমস্যায় রয়েছে । এমন অবস্থায় তাদের সকলের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব । সেই চিন্তা থেকেই আমি আমার ফেইজবুকে একটা পোষ্ট দেই। সেই পোষ্ট দেখে অনেকে আমার সাথে যোগাযোগ করেছে। আমি যথাসম্ভব তাদের বিভিন্ন ভাবে সাহায্য করার চেস্টা করছি । অন্যদিকে, বরিশাল জেলা লকডাউন থাকার কারনে বর্তমানে পরিবহন সংকট রয়েছে । তাই রাতের বেলায় আমি নিজেই সিএনজি চালিয়ে নেতা কর্মীদের বাসায় খাদ্য সামগ্রী পৌছে দেয়ার চেস্টা করেছি । পাশাপাশি আমাদের দলীয় নেতা কর্মী যারা কিছুটা স্বচ্ছল তাদের সবাইকে আহবান জানাই তারা যেন প্রত্যকের অবস্থান থেকে যেভাবে সম্ভব সে ভাবে আমাদের অসহায় নেতা কর্মীদের পাশে দাঁড়ান।

উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমণের পর থেকে এর আগের কয়েক দফা অসহায় মানুষের মাঝে মধ্যরাতে সামাজিক ও শারীরিক দূরত্ব বজায় রেখে প্রায় ৪৫০ টি পরিবারকে ত্রাণ বিতরণ করে আলোচিত হয়েছিলেন এড.পারভেজ আকন বিপ্লব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here