বরিশালে ২৯ বাড়ি লকডাউন

বরিশাল প্রতিনিধি : বরিশালে সদর উপজেলাসহ পাঁচটি উপজেলার ২৯টি বাড়ি লকডাউন করেছে জেলা ও উপজেলা প্রশাসন। বিষয়টি ডিসির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিব আহমেদ নিশ্চিত করেছেন।

বরিশাল সদর উপজেলা ও নগরীর পলাশপুরে করোনা সন্দেহে বরিশাল শেবাচিমের করোনা ইউনিটে একজন রোগী মারা যায়।  এ কারণে চরবাড়িয়া ইউপির রাঢ়ীমহল এলাকার একটি বাড়ি লকডাউন করা হয়েছে।

অপরদিকে উজিরপুরে লকডাউন হওয়া সিদ্দিক ব্যাপারীর ঘরে অবস্থানকারী অসুস্থ রশীদ উদ্দীনের মূল বাসস্থান বরিশাল সদরের কাউনিয়া থানার পলাশপুর জিয়া স্কুলের দক্ষিণ পাশের বাড়িটিও লকডাউন করা হয়েছে। ওই বাড়িতে তার স্ত্রী বসবাস করেন।

জেলার আগৈলঝাড়ায় করোনা রোগের উপসর্গ নিয়ে একজন মারা যায়। মৃতের বাড়িসহ চারপাশের ১৬টি বাড়ি লকডাউন করা হয়েছে।

বাকেরগঞ্জ উপজেলায় একজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশালে পাঠানো হয়েছে। টেস্টের রেজাল্ট না পাওয়া পর্যন্ত লকডাউন থাকবে ওই ব্যক্তির বাড়ি।

জেলার উজিরপুর উপজেলায় করোনা রোগের উপসর্গ পাওয়া যাওয়ায় একজন ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশালে পাঠানো হয়েছে। পাশাপাশি ৫টি বাড়ি লকডাউন করা হয়েছে।

মেহেন্দিগঞ্জ উপজেলায় করোনা রোগের উপসর্গ নিয়ে একজন রোগী বরিশাল মেডিকেলে করোনা ইউনিটে ভর্তি আছে। তাই রোগীর বাড়ি এবং পার্শ্ববর্তী বাড়ি লকডাউন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here