বাউফল পৌরশহরে করোনায় ঘরমুখি ৬শ পরিবারে মধ্যে খাদ্য সহায়তা

এম মনিরুজ্জামান হিরোন. বাউফলঃ পটুয়াখালীর বাউফলে করোনায় ঘরমুখি ৬শ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দিয়েছে পৌর আওয়ামীলীগ। আজ বুধবার সকাল ১০টায় স্থানীয় সাংসদ আ.স.ম ফিরোজ এর নির্দেশে উপজেলা আওয়ামীলীগের তহবিল থেকে পৌর আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক নবারুন সার্ভে ইনস্টিটিউট চত্তরে এ কর্মসূচির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।
জানা যায়, পৌর আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক পৌরশহরের ৯টি ওয়ার্ডের এসব অসহায় পরিবারের মধ্যে ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ কেজি পিঁয়াজ, ৫কেজি আলু, ১কেজি তেল বিতরন করেন। আজ বুধবার সকালে ২নং ওয়ার্ডের নবারুণ সার্বে ইনিষ্টিটিউড কলেজ মাঠে এ আয়োজন করা হয়। এ সময় কর্মসূচিতে পৌর আওয়ামীলীগের সভাপতি জনসাধারণকে প্রধান মন্ত্রীর ঘোষিত ৩১ দফা পড়ে শুনান ও অনুসরন করার জন্য আদেশ দেন।
এতে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও প্রেসকাব সভাপতি হারুণ অর রশিদ খান, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এনায়েত খান ছানা, ঢাকাস্থ বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব আবু ইউসুফ, পৌর স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আবুল কালাম লিটন, নবারুন সার্ভে ইনস্টিটিউট প্রতিষ্ঠাতা সভাপতি এম এম কে আর হাসনাইন, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রুবেল, ছাত্রলীগ সভাপতি আল আমিন তোহাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here