বাকেরগঞ্জে করোনা পরিস্থিতি মোকাবেলায় অসহায়দের মাঝে খাবার বিতরণ করলেন শামীম বিশ্বাস

মো. সোহেল রানাঃ করোনাভাইরাসে দেশের এই সংকটময় পরিস্থিতিতে আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. শামীম বিশ্বাস একক প্রচেষ্টায় অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ করেন। বাকেরগঞ্জ পৌরসভা ৯নং ওয়ার্ডের বাসিন্দা মো. আকাব্বর আলী বিশ্বাসের বড় ছেলে শামীম বিশ্বাস। তিনি ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন। বর্তমানে ঢাকা মগবাজার এলাকায় সানমুন হোটেল ব্যবসা পরিচালনা করছেন। ৭ এপ্রিল মঙ্গলবার পৌরসভা ৯নং ওয়ার্ডের প্রায় দুইশতাধিক অসহায় মানুষদের মাঝে খাবার ও তিনশতাধিক মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, মো. হালিম বিশ্বাস, মো. আলীম বিশ্বাস, মো. নাসির বিশ্বাস, ইসলাম বিশ্বাস।

অসহায়দের বাড়ি-বাড়ি গিয়ে নিজ হাতে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন শামীম বিশ্বাস ও তার পরিবারের অন্যান্য সদস্যরা। শামীম বিশ্বাস বলেন, ‘বর্তমানে দিনমজুরেরা বেশি বিপদে পড়েছেন। আমরা নিজেদের সামর্থ্য অনুযায়ী কাজ করছি। দেশের মানুষের প্রতি আহ্বান, তারাও যেন পাশের বাড়ির মানুষটি কেমন আছেন সেই খোঁজ নেন। অসহায়দের সহায়তা করেন।’

করোনা সংক্রমণ এড়াতে সবাইকে ঘরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এতে করে স্বল্প আয়ের মানুষগুলো বিপাকে পড়েছেন। সারাদেশ লকডাউন করে দেয়াতে দরিদ্র দিনমুজর, অসহায় ব্যাক্তিদের দুবেলা দু মুঠো অন্নের যোগান দিতে হিমসিম খাচ্ছে তারা। দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় এসব মানুষের পাশে দাঁড়াতে পেরে খুশি শামীম বিশ্বাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here