বাউফলে খাদ্য সহায়তায় কাউন্সিলর কবির’র ব্যাতিক্রমী উদ্দ্যেগ

 

এম মনিরুজ্জামান হিরোন. বাউফলঃঃ পটুয়াখালী বাউফলের ৬শত পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরনে ব্যাতিক্রমী উদ্দ্যেগ নিয়েছে কাউন্সিলর হুমায়ুন কবির। আজ মঙ্গলবার সকাল ৯টায় পৌর শহরের ৪নং ওয়ার্ডে এ কর্মসূচির আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।
জানা যায়, বাউফল পৌর শহরের ৪নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির পৌর শহরের ৪নং ওয়ার্ডের ৬০০ পরিবারের প্রত্যেক ঘরে ঘরে খাদ্য সহায়তা বিতরন করেন।
ওই সময় প্রত্যেক পরিবারের মধ্যে দেয়া হয় ১০কেজি চাল, ২কেজি আলু, ১ কেজি পিঁয়াজ ও ১টি সাবান।
এ সময় কাউন্সিলর হুমায়ুন কবির জানান, মহাঘাতক করোনা ভাইরাস এর আক্রমন থেকে রক্ষা পাওয়ার জন্য পৌরসভার ৪নং ওয়ার্ডে ৬০০ পরিবারের মধ্যে সামাজিক দুরত্ব বজায় রেখে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
তিনি আরো জানান, ৪নং ওয়ার্ডে প্রায় ১৬০০ ভোটার, ৪০০টি ঘর, ১০৬টি ভাড়াটিয়া পরিবার, ২৯জন কাজের লোকসহ চা-দোকানদার ও হোটেল ব্যাবসায়ী রয়েছে। তাদের প্রত্যেকের জন্য এ খাদ্য সহায়তা ঘরে ঘরে পৌছে দেয়া হচ্ছে।
বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা ও প্রথম শ্রেনীর ঠিকাদার গোলাম হোসেন সিকদার, মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম তালুকদার, সঞ্জিত সাহা, সংকর বনিক, সুধির নট্র, ইঞ্জিনিয়ার খালিদ হাসানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here