বাউফলে করোনাভাইরাস প্রতিরোধে অসহায় মানুষের পাশে বিএনপি

এম মনিরুজ্জামান হিরোন. বাউফল: পটুয়াখালীর বাউফলে করোনাভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষে জীবানুনাশক স্প্রে, সাবান ও মাস্ক বিতরণ করেন বাউফল সদর ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ-সংগঠন। রবিবার সকাল ১১টায় বিলবিলাস বাজারসহ বিভিন্ন স্থানে এ কার্যক্রম শুরু হয় । সূত্র জানায়, উপজেলার বিভিন্ন স্থানে করোনা প্রতিরোধে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষে মাস্ক, সাবান বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলমের নেতৃত্বে সদর ইউনিয়নের বিলবিলাস বাজারসহ বিভিন্ন স্থানে এ কার্যক্রম শুরু করে। উপজেলার সদর ইউনিয়নের ২০০ অসহায় মানুষকে মাস্ক্ ও সাবান বিতরন করা হয় এবং বিভিন্ন স্থানে ৫টি মেশিন দ্বারা জীবানুনাশক স্প্রে ছিটানো হয়।
উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলম বলেন, মরণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে আমরা জনগণের পাশে থেকে সেবা করে যাচ্ছি। জনসচেতনতা সৃষ্টির লক্ষে বাউফলে নিম্ন আয়ের মানুষের মাঝে মাস্ক বিতরণ করার উদ্দ্যোগ নেওয়া হয়েছে। এছাড়াও দুস্থ গরিব অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হবে। তিনি আরো বলেন- দেশের কান্তিকালে সাধারন মানুষের পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব।
বিতরণ কার্যক্রম উপস্থিত ছিলেন- জেলা যুব দলের সদস্য মো. শাহআলম শানু, সদর ইউনিয়ন যুবদল সভাপতি নূরুল ইসলাম, যুবদলেরর সাধারন সম্পাদক মোশারেফ হোসেন লিটন, ছাত্রদল নেতা মাহবুব গাজী, ছাত্রদল নেতা জাহিদুলর ইসলাম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল সভাপতি ফরিদ গাজী, সাধারন সম্পাদক কুদ্দুসুর রহমান সুজন, সাংগঠনিক সম্পাদক আঃ রব, ও ছাত্রদল সভাপতি ইসমাইল গাজীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here