নানা বাড়ি বেড়াতে গিয়ে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

পাবনা প্রতিনিধিঃপাবনায় নানার বাড়ি বেড়াতে গিয়ে ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রুহুল আমিন খান হৃদয় (১৮) গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার (০৪ এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে পাবনা সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের গোবিন্দপুরে সে গুলিবিদ্ধ হয়। তিনি ঈশ্বরদী মুলাডুলির খাঁপাড়ার পল্লী চিকিৎসক স্বপন হোসেন খানের ছেলে।

হৃদয় খানের গুলিবিদ্ধ হওয়ার ঘটনাটি নিশ্চিত করেছে ঈশ্বরদী মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুর সালাম মালিথা বাপ্পি।

মুলাডুলি ইউনিয়ন ছাত্রলীগ, গুলিবিদ্ধ হৃদয় খানের বন্ধু ও পারিবারিক সূত্র জানায়, নানার বাড়ির জমি-জমা নিয়ে পক্ষ-বিপক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার রাতে পরিকল্পিতভাবে প্রতিপক্ষ হৃদয় খানের নানার স্তুপ করে রাখা খড়ের গাদায় আগুন ধরিয়ে দেয়। সবাই আগুন নেভানোর কাজে ব্যস্ত থাকার সুযোগে প্রতিপক্ষের দুর্বৃত্তরা হৃদয়ের বুকে গুলি করে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়া রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এই ঘটনায় মুলাডুলি ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি আলমগীর হোসাইন ও সাধারণ সম্পাদক নুরসালাম মালিথা বাপ্পি ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে। রোববার (০৫ মার্চ) বিকেল ৫টায় শেষ খবর পাওয়া পর্যন্ত পাবনা সদর থানায় কোন মামলা দায়ের করা হয়নি। গুলিবিদ্ধ হৃদয় খানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহমেদ জানান, আহত হৃদয়ের পরিবার চিকিৎসা প্রদানের কাজে ব্যস্ত থাকায় মামলা হয়নি। তবে মামলার দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here