সামাজিক নিরাপত্তা ও সার্বিক দুরত্ব বজায় রেখে মধ্যরাতে ক্ষুদার্থদের দ্বারে পারভেজ আকন বিপ্লব

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়বাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক, বরিশাপ জেলা যুবদলের সভাপতি, সাবেক বরিশাল কলেজের ভিপি এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী পারভেজ আকন বিপ্লব সামাজিক নিরাপত্তা ও সার্বিক দুরত্ব বজায় রেখে মধ্যরাতে কর্মহীন ও ক্ষুদার্ত পরিবারের পাশে দাড়ান।
শনিবার দিবাগত রাতে বরিশাল শহরে প্রায় ১৫০ পরিবারের কাছে এই খাদ্য সামগ্রী পৌছে দেন।
আইনজীবী পারভেজ আকন বিপ্লব বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে দেশে যখন স্থবিরতা তখন খেটে খাওয়া মানুষগুলি তাদের পরিবারের আহারের যোগান দিতে দিশেহারা,
এমন অবস্থায় দল- মত,ধর্ম,জাতি নির্বিশেষে ক্ষুদার্ত পরিবারের পাশে দাড়ানোর কর্মসুচী নেয়া হয়।সেই কর্মসূচির ১ম ধাপে গত বৃহস্পতিবার দিবাগত রাতে ২০০ পরিবারকে এবং ২য় ধাপে ১৫০ পরিবারের মাঝে খাবার বিতরন করা হয়।সেখানে প্রতিটি পরিবারের  জন্য৫-৭ দিনের খাবার রয়েছে।
পাশাপাশি সকলকে স্ব স্ব অবস্থান থেকে সকলের পাশে থাকার জন্য অনুরোধ করেন।
এই বিষয়ে স্বেচ্ছাসেবী সংগঠক ও সাংবাদিক মেহজাবীন আক্তার বলেন,সমাজের এই বিপর্জয়পূর্ণ অবস্থাতে হত দারিদ্র্য খেটে খাওয়া নিরিহ মানুষের প্রতি আইনজীবী পারভেজ আকন বিপ্লব এর  ভালোবাসা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। প্রতিটি মানুষের উচিৎ এভাবে তার মতো সকলের পাশে দাড়ানো।কারন মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য।
সামাজিক নিরাপত্তা ও সার্বিক দুরত্ব বজায় রেখে এই মহৎ উদ্যোগটি সুষ্ঠু ভাবে পরিচালনা করায় আইনজীবী পারভেজ আকন বিপ্লব হতদরিদ্রদের মুখে হাসি ও ভালোবাসার সঞ্চার করতে পেরেছে।
এ সময় তার সহযোগি হিসেবে ছিলেন মিজানুর রহমান খান,অহিদুল ইসলাম রুবেল,আলি হায়দার,রাজিব হোসেন,মেহেদী হাসান,আসিফ,হৃদয়,সহ অন্নান্য ভলান্টিয়ারবৃন্দ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here