ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর গোলাম আম্বিয়া মারা গেছেন

মানিকগঞ্জ প্রতিনিধিঃমানিকগঞ্জের ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (প্রশাসন) গোলাম আম্বিয়া মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার সকাল ৯টার দিকে ঢাকার বারডেম হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে এবং  এক মেয়ে রেখে গেছেন।

মানিকগঞ্জের এসপি রিফাত রহমান শামীম বলেন, গোলাম আম্বিয়া ১৯৯৪ সালে ট্রাফিক সার্জেন্ট হিসেবে পুলিশে যোগদান করেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি মানিকগঞ্জ ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (প্রশাসন) হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

বৃহস্পতিবার সকালে কর্তব্যরত অবস্থায় তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত জেলা হাসাপাতলে নেয়া হয়। তার হৃদযন্ত্রের ক্রিয়ায় জটিল সমস্যা হওয়ায় সেখানকার চিকিৎসক তাকে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে স্থানান্তর করা হয়। পরিবারের সিদ্ধান্তে, তাকে ওই দিনই সেখান থেকে বারডেম হাসপাতালে স্থানান্তর করা হয়।

এসপি রিফাত রহমান শামীম আরো জানান, হাসপাতালের যাবতীয় প্রক্রিয়াশেষে তার মরদেহ মানিকগঞ্জ পুলিশ লাইনে নেয়া হবে। সেখানে জানাজা শেষে তার মরদেহ নেয়া হবে মরহুমের গ্রামের বাড়ি ফরিদপুর জেলা শহরে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে তার দাফন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here