মায়ের প্রেমিককে পিটিয়ে মারল ছেলে, মা-ছেলে গ্রেফতার

বগুড়া প্রতিনিধি:বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর এলাকায় মায়ের প্রেমিককে লোহার রড় দিয়ে পিটিয়ে হত্যা করেছে ছেলে। ঘটনার এক ঘণ্টার ব্যবধানে ছেলে ও তার মাকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৩টায় পৌর শহরের ইয়ার্ড কলোনি মহল্লা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে জানান সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান।

গ্রেফতাররা হলেন, পৌর এলাকার ইয়ার্ড কলোনির রানা মাসুদের ছেলে বাঁধন ও তার মা সিমা বেগম। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সান্তাহার স্টেশন এলাকার ভ্রাম্যমাণ পতিতা সিমার সঙ্গে বাবু নামের যুবকের পরকীয়া সর্ম্পক গড়ে ওঠে। এরপর সিমার বাড়িতে মাঝে মাধ্যে আসা যাওয়া ও রাত যাপন করা শুরু করে বাবু। সিমার ছেলে বাঁধন বিষয়টি দেখে একাধিকবার বাবুকে তাদের বাড়িতে আসতে নিষেধ করে। কিন্তু তারপরও বাবু আসা যাওয়া করতে থাকে। একপর্যায়ে সিমার ছেলে বাঁধন ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাত ২টায় লোহার রড় দিয়ে তার মায়ের পরকীয়া প্রেমিক বাবুর মাথায় আঘাত করলে তার মৃত্যু হয়। হত্যার বিষয়টি গোপন রাখতে মা-ছেলে মিলে  মরদেহটি হার্ভে স্কুলের সামনে নিয়ে এসে পৌরসভার ডাস্টবিনের কাছে রেখে যায়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং মা-ছেলেকে গ্রেফতার করে।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, বৃহস্পতিবার দুপুরে থানায় একটি হত্যা মামলা করে গ্রেফতারদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here