করোনা আতঙ্কের মধ্যে মেয়ের বিয়ে দেয়া সেই সিভিল সার্জন ওএসডি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: করোনা ভাইরাসের আতঙ্কের মধ্যে সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে মেয়ের বিয়ে দিয়ে সমালোচিত ব্রাহ্মণবাড়িয়ার সেই সিভিল সার্জন মো. শাহ আলমকে অবশেষে স্বাস্থ্য অধিদপ্তরের অধীনে ওএসডি করা হয়েছে। একই সঙ্গে আগামী ৭ দিনের মধ্যে তাকে বদলিকৃত স্থানে যোগদানের জন্যে বলা হয়েছে।  

রোববার (২২ মার্চ) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব শারমিন আক্তার জাহান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে ওএসডি করা হয়।

এছাড়াও তার স্থলে ব্রাহ্মণবাড়িয়ায় নতুন সিভিল সার্জন হিসেবে পদায়ন করা হয়েছে স্বাস্থ্য অধিদপ্তরের সহকারি পরিচালক ( ইন্ড্রাস্ট্রিয়াল হেলথ) ডা. মোহাম্মদ একরাম উল্লাহকে।

সারাদেশে করোনাভাইরাসের সতর্কতায় জনসমাগম, মাহফিল, সমাবেশ ও সামাজিক অনুষ্ঠান আয়োজনে নিষেধাজ্ঞা জারি করেছে সরকার। এই নিষেধাজ্ঞা অমান্য করে গত শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন শাহ আলম তার সরকারি বাসভবনে ঘটা করে তার মেয়ের বিয়ের আয়োজন করে। বিয়েতে দাওয়াত দেয়া হয় সরকারি চিকিৎসক সহ প্রায় ৩’শ জন অতিথিকে।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ দেশের সকল গণমাধ্যমে সমালোচনার ঝড় উঠে।

এর আগেও ইংরেজি বছরের প্রথম রাতে সরকারি হাসপাতালে বর্হিবিভাগ গেইট বন্ধ করে জমকালো অনুষ্ঠানে অংশগ্রহণ করে আতশবাজি ফুটিয়ে আলোচিত হন ওএসডি হওয়া সিভিল সার্জন ডা. মো. শাহ আলম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here