লেখা ওবায়দুল কাদেরের, অভিনয়ে ফেরদৌস-পূর্ণিমা!

নিজস্ব প্রতিনিধি : সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ছবি ‘গাঙচিল’। এতে একসঙ্গেই ফিরছেন দুই তারকা। এর আগে একটা সময় ঢাকাই ছবি মাতিয়েছেন তারা। দু’জনের মধ্যে সম্পর্কটাও দারুণ। পর্দায় নায়িকা-নায়িকা চরিত্রে অভিনয় করলেও বাস্তবে তারা বেশ ভালো বন্ধু।

বলছিলাম চলচ্চিত্রের তারকা ফেরদৌস ও পূর্ণিমার কথা। তারা দু’জনই এখন সিনেমায় অনিয়মিত। তবে ওবায়দুল কাদেরের লেখা গল্প নিয়ে তারা আবারো ফিরছেন।

জানা গেছে, ছবিটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এরই মধ্যে ছবিতে ফেরদৌসকে চূড়ান্ত করা হয়েছে। তবে পূর্ণিমার অভিনয়ের বিষয়টি এখনো নিশ্চিত নয়। নির্মাতা চাচ্ছেন, এতে ফেরদৌস ও পূর্ণিমা অভিনয় করুক। এখন পূর্ণিমা যদি সম্মতি দেন, তাহলে তাই হবে।

অন্যদিকে শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় একটি ছবিতে অভিনয় করবেন ফেরদৌস ও পূর্ণিমা। এমনটাই জানা গেছে। তা নিশ্চিত করেছেন জয় নিজেই। ছবিটির নাম ‘হঠাৎ বৃষ্টির পরে’। এই ছবির বিষয়টিও এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। শিগগির চূড়ান্ত ঘোষণা আসবে বলে জানা যায়।

ফেরদৌস ও পূর্ণিমা এর আগে ‘মধু পূর্ণিমা’, ‘সন্তান যখন শত্রু’, ‘জীবন চাবি’, ‘রাক্ষসী’, ‘বলো না ভালোবাসি’ ও ‘শুভ বিবাহ’ ছবিগুলোতে জুটি বেঁধে অভিনয় করেছেন। কিছু দিন আগে তারা একসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানও উপস্থাপনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here