‘মা কষ্ট পেয়ো না, তোমার তো কোনো দোষ নাই’

বিনোদন ডেস্ক:২০১০ সালের ২৯ অক্টোবর অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে খোরশেদ আলমের বিয়ে হয়। গত ৭ মে শ্রাবন্তীকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্বামী খোরশেদ আলম। এরপর গত ২৬ জুন রাজধানীর খিলগাঁও থানায় তিনি স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন আর যৌতুকের মামলা করেন।

কিন্তু এই মামলার পরেও শ্রাবন্তী চান সব ভুলের অবসান করে দুই সন্তান নিয়ে স্বামীর কাছে ফিরে যেতে। তবে শ্রাবন্তীর স্বামী কোনভাবেই আর তাকে ঘরে ফেরাতে চাননা। এদিকে দুই সন্তান নিয়ে অনেকটা দুর্ভগেই আছেন শ্রাবন্তী।

গতকাল তিনি এক স্ট্যাটাসে লিখেন, এই মুহূর্তে আমার একমাত্র শক্তি আল্লাহ আর দুই সন্তান। আমার বড় মেয়ে আমাকে সান্ত্বনা দিল। বলল, মা কষ্ট পেয়ো না, তোমার তো কোনো দোষ নাই, তোমাকে ভালো থাকতে হবে। এ কথাটা আমার জন্য অনেক বড় সাহসের।’

শ্রাবন্তী আরও বলেন, ‘আমার মেয়ের কথাই ঠিক, আমি তো কোনো দোষ করিনি। আমি এখন আমার সন্তানদের জন্যই ভালো থাকব। আমার সন্তানেরা আমার সবচেয়ে বড় সাপোর্ট। আমার সন্তানেরা আমার শক্তি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। সময় মানুষকে অনেক কিছু শেখায়, আমিও শিখেছি।’

শ্রাবন্তীর বড় মেয়ে রাবিয়াহ আলম। তার বয়স সাত বছর। গতকাল মঙ্গলবার দুপুরে মা শ্রাবন্তীকে এভাবে সান্ত্বনা দিয়েছে সে। মেয়ের কাছ থেকে এ কথা শুনে যেন শক্তি পেয়েছেন মা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here