বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিনিধিঃ র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রাজধানীর দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও মিরপুরের বেড়িবাঁধ এলাকায় পৃথক এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত নাদিম ওরফে পঁচিশ মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পের ও ইব্রাহিম ওরফে পাইলট বাবু মিরপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী।

র‌্যাব-৪ এর অধিনায়ক উপ-মহাপরিদর্শক (ডিআইজি) চৌধুরী মনজুরুল কবির জানান, শাহআলী থানা এলাকার বেড়িবাঁধ পুলিশ চেকপোষ্টের কাছে র‌্যাব-৪ এর সদস্যরা অবস্থান করছিলেন। ভোর সাড়ে চারটার দিকে একটি মোটরসাইকেল চেকপোষ্টের দিকে আসছিল। এ সময় র‌্যাব সদস্যরা মোটরসাইকেলটিকে থামার সংকেত দেয়। কিন্তু তারা না থামিয়ে র‌্যাব সদস্যদের দিকে ককটেল নিক্ষেপ করতে থাকে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালায়। এ সময় ইব্রাহিম ওরফে পাইলট বাবু নিহত হন।

তার বিরুদ্ধে শাহআলী, মিরপুর, দারুস সালামসহ বিভিন্ন থানায় মাদক ও হত্যাসহ ১৫টি মামলা রয়েছে।

এদিকে র‌্যাব-২ এর সিনিয়র এএসপি মোহাম্মদ রবিউল ইসলাম বলেন, মাদকের বড় চালানের গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের রূপগঞ্জে র‍্যাব অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ও ককটেল ছুড়ে পালাতে থাকে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ইব্রাহিমকে উদ্ধার করা হয়।

নিহত ইব্রাহিম ওরফে পঁচিশ রাজধানীর মোহম্মদপুর জেনেভা ক্যাম্পের শীর্ষ মাদক ব্যবসায়ীদের একজন। মাদকবিরোধী বিশেষ অভিযান শুরু হওয়ার পর থেকে সে আত্মগোপনে চলে য়ায়।

ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলিসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here