গৌরনদীতে মন্দিরের কালী প্রতিমা ভাংচুর, থানায় মামলা

চট্টগ্রাম প্রতিনিধিঃ বরিশালের গৌরনদীতে রাতের আধারে সার্বজনীন শ্রী শ্রী তাঁরা মায়ের মন্দিরের কালী প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

রবিবার দিবাগত গভীর রাতে উপজেলা সদরের চরগাধাতলী এলাকার মন্দিরের কালী প্রতিমা ভাংচুরের ঘটনার খবর পেয়ে সোমবার সকালে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্দির পরিচালনা কমিটির সাধারন সম্পাদক সুভাষ দেবনাথ শাওন জানান, মন্দিরের পুরোহিত শঙ্কর চক্রবর্তী প্রতিদিন দুপুরে ও সন্ধ্যায় এবং পুরোহিতের ছেলে শ্রীকৃষ্ণ চক্রবর্তী প্রতিদিন সকালে মন্দিরে পূজা-অর্চণা করে আসছে। পুরোহিত শঙ্কর চক্রবর্তী রবিবার সন্ধ্যায় পূজা-অর্চণা শেষে মন্দির তালা দিয়ে প্রতিদিনের মত বাসায় যান।

সোমবার সকালে শ্রীকৃষ্ণ চক্রবর্তী মন্দিরে পূজা করতে এসে মন্দিরের পিছনের বেড়ার টিন ফাঁকা ও কালী প্রতিমার মাথা বিচ্ছিন্ন অবস্থায় দেখতে পান। এ ঘটনায় শ্রীকৃষ্ণ চক্রবর্তী বাদি হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের আসামি করে সোমবার দুপুরে থানায় একটি মামলা দায়ের করেছে।

গৌরনদী মডেল থানার ওসি মুনিরুল ইসলাম জানান, কালী প্রতিমা ভাংচুরের ঘটনায় মামলা রুজু করা হয়েছে। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করছে পুলিশ। তদন্ত সাপেক্ষে ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় নেয়ার কথাও জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here