রণবীর আলিয়ার বাড়িতে গভীর রাতে কেন?

বিনোদন: গত সপ্তাহে মুক্তি পায় রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’ সিনেমটি। এতে তিনি সঞ্জয় দত্তের চরিত্রে অভিনয় করে বাজিমাত করেছেন। ইতোমধ্যে বলিউডের সকল ব্যবসা সফল সিনেমার আয়ের রেকর্ড ভেঙেছে সঞ্জু। এ ছাড়া বেশ কয়েকটি ফ্লপ সিনেমার পর রণবীর অভিনীত এই সিনেমাটি সফলতার মুখ দেখেছে। তারই সাফল্য উদযাপন চলছে জোরেশোরে। এরমধ্যে কথিত প্রেমিকা আলিয়া ভাটের বাড়িতে হাজির হতে দেখা গেল রণবীরকে।
রণবীর এবং আলিয়া ভাট একসঙ্গে অভিনয় করছেন অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। সেখান থেকেই দুজনের প্রণয়ের গুঞ্জন শুরু। এদিকে রণবীর নিজেও স্বীকার করেছেন, তিনি প্রেম করছেন। তাদের সম্পর্ক নিয়ে যখন আলোচনা তুঙ্গে, এর মাঝেই গতকাল গভীর রাতে আলিয়ার বাড়ি যান রণবীর। যার পর থেকেই ফের শুরু হয়েছে জল্পনা।
গতরাতে নিজের কালো রেঞ্জ রোভার গাড়িতে করে মহেশ ভাটের জুহুর বাড়িতে আসেন রণবীর কাপুর। এর কিছুক্ষণ পরই তাদের অ্যাপার্টমেন্টের জানালার সামনে রণবীর-আলিয়া ও মহেশ ভাটকে দেখা যায়। আলিয়া-মহেশ ভাট ও রণবীরের বেশ কিছু কথোপকথনের ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।
সূত্রমতে, আলিয়া ভাটের সঙ্গে দেখা করতে যাননি রণবীর। দেখা করতে গিয়েছিলেন মহেশ ভাটের সঙ্গে। তার জন্যই নাকি মধ্যরাতে আলিয়ার বাড়িতে দেখা গেল অভিনেতাকে। অনুমান করা হচ্ছে, নীতু কাপুরের জন্মদিনে যোগ দিতে প্যারিস যাওয়ার পরিকল্পনা করতে ভাট পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রণবীর। এ ছাড়া অনেকে মনে করছেন, ‘সঞ্জু’তে দারুণ অভিনয়ের জন্য রণবীরকে শুভেচ্ছা জানাতেও ডেকে থাকতে পারেন মহেশ ভাট।
কিন্তু ছবি ও ভিডিও দেখে অনেকেই প্রশ্ন তুলছেন, ‘আলিয়ার সঙ্গে বিয়ের কথা বলতেই নাকি মহেশ ভাটের কাছে গিয়েছিলেন রণবীর!’ আবার কেউ কেউ দু’জনকে সম্পর্কের জন্য অভিনন্দনও জানান। আবার আলিয়া-রণবীরের ভাইরাল হওয়া ছবি নিয়ে অনেকেই বলছেন, তাদের ব্যক্তিগত মুহূর্তকে এভাবে ক্যামেরাবন্দী না করাই উচিত।
গত কয়েকমাস ধরে সব সময় আলিয়ার সঙ্গেই দেখা যাচ্ছে রণবীরকে। মে মাসে সোনম কাপুর এবং আনন্দ আহুজার রিসেপশনে একসঙ্গে হাতে হাত ধরে উপস্থিত হন আলিয়া-রণবীর। এরপর থেকেই আলিয়া এবং রণবীরের সম্পর্ক নিয়ে বিভিন্ন মহলে কানাঘুষো শুরু হয়। তারপর ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সেট থেকে শুরু করে বিভিন্ন স্থানে কখনো তাদের একা আবার কখনো বা পরিবারের সঙ্গে দেখা গেছে।
এ ছাড়া রণবীরের মা নীতু কাপুর এবং বোন রিদ্ধিমার সঙ্গে আলিয়ার সম্পর্ক যে বেশ ভালো, তার প্রমাণও পাওয়া গেছে কয়েকবার। সামাজিক যোগাযোগের মাধ্যমে একে অপরের ছবিতে মন্তব্যও করছেন তারা। রণবীর কাপুরের ভাগ্নি সামায়রার হাত ধরে আলিয়ার রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসার ছবিও ইন্টারনেটে ভাইরাল হয়েছিল।
সূত্র: এনডিটিভি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here