আগামী নির্বাচন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের নির্বাচন : নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের নির্বাচন মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনে যাকে মনোনয়ন দেবেন, আওয়ামীলীগের নেতাকর্মীরা পাহাড়সম শক্তির মতো ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করবে।

নৌকার বিজয় ছিনিয়ে আনবে। আওয়ামীলীগ দেশের বৃহত্তম রাজনৈতিক দল, এ দলে প্রার্থীতা নিয়ে প্রতিদ্বদ্বিতা থাকতেই পারে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগে প্রার্থীতা নিয়ে প্রতিদ্বন্বিতা ও দ্বন্ব আছে কী-না সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেছেন।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বুধবার বিকেলে সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন।

অপর এক প্রশ্নের জবাবে ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন- আগামীতে অনুষ্ঠেয় তিন সিটি করপোরেশনের নির্বাচনে অতীতের মতোই ১৪ দলের ভুমিকা থাকবে এবং ঐক্যবদ্ধভাবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয়ের জন্য কাজ করবে।

তিন সিটিতেই উন্নয়নের স্বার্থে মানুষ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দেবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। এর আগে স্বাস্থ্যমন্ত্রী তাঁর নির্বাচনী এলাকা কাজিপুরের মেঘাই ঘাটে যমুনা নদীর তীর সংরক্ষণ প্রকল্পের কাজের অগ্রগতি ও ”শেখ হাসিনা নার্সিং কলেজের” কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

বিকেলে শিয়ালকোলে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর নামে প্রতিষ্ঠিত প্রায় ৯ শ’ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীণ মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এ সময় তাঁর সাথে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের প্রকল্প পরিচালক ডাঃ কে কে পাল, সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডাঃ কাজী শামীম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, সিরাজগঞ্জ চেম্বার অব কর্মাসের প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, জেলা আওয়ামীলীগের সহসভাপতি কে এম হোসেন আলী হাসান এবং পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিয়ানমার থেকে পালিয়ে আসা ১০ লাখ রোহিঙ্গা ফিরিয়ে নেবার বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সাংবাদিকদের বলেছেন- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাহসী নেতৃত্বে রোহিঙ্গাদের আশ্রয়, খাদ্য, চিকিৎসা দিয়ে বাংলাদেশ বিশ্ব নেতৃবৃন্দের প্রশংসা অর্জন করেছে। শেখ হাসিনা মাদার অব হিউম্যানিটি মর্যাদা পেয়েছেন। বিশ্ব নেতৃবৃন্দ এদেশে এসে রোহিঙ্গাদের পরিস্থিতি সরেজমিন দেখছেন। বাংলাদেশ আশা করে মিয়ানমার সরকার মানবিক কারণেই দাদের নাগরিকদের ফিরিযে নেবে। (ছবিসহ)

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here