পূজায় মুগ্ধ শাবনূর

বিনোদন ডেস্ক: ‘পূজার অভিনয় আমাকে মুগ্ধ করেছে। এতো অল্প বয়সে ও এতো ভালো অভিনয় করেছে যা সত্যিই বিস্ময়কর, ওর আমি রীতিমতো ভক্ত হয়ে গেছি।’ কথাগুলো বলছিলেন ঢাকাই চলচ্চিত্রের একসময়য়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর।

গত মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাস-এ ঈদে মুক্তি পাওয়া পোড়ামন-২ চলচ্চিত্রের গেট টুগেদার অনুষ্ঠানে শাবনূর এ কথা বলেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে পূজাকে জড়িয়ে ধরে শাবনূর বলেন, আমার ধারণা এই মেয়েটি অনেক দূর যাবে। এমন প্রশংসার পর পূজা বলেন, ‘আমি ছোটবেলা থেকে শাবনূর আপুর কাজের ভক্ত। তার কাছ থেকে এতো বড় প্রশংসা পেয়ে সত্যি আমি ভাগ্যবতী। এটি আমার জন্য আর্শিবাদ। এখন থেকে আরো ভালো কিছু করার চেষ্টা করে যাবো।’

শাবনূর নির্মাতার প্রশংসা করে বলেন, ‘নতুন নির্মাতা হিসেবে রায়হান রাফি খুবই চমৎকার একটি ছবি উপহার দিয়েছে। দর্শকেরাও ছবিটি উপভোগ করছেন বলেই শুনেছি। সিয়ামের অভিষেক সিনেমা হিসেবে বলবো সে অনেক ভালো করেছে।’

এদিকে ‘কতদিন দেখিনা তোমায়’ নামের নতুন একটি ছবিতে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন বাংলা সিনেমার তুমুল জনপ্রিয় এ নায়িকা। ছবিটি পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান মানিক। ছবিতে শাবনূরের সঙ্গে অভিনয় করবেন নায়ক ফেরদৌস আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here