অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের আহ্বান তাদের

বিনোদন ডেস্ক:আগামী ১৩ সেপ্টেম্বর সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘অবতার’। সিনেমাটি মুক্তি উপলক্ষে ইউটিউবে প্রকাশ পেয়েছে সিনেমাটির টাইটেল সং। গানটিতে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের আহ্বান জানানো হয়েছে। মাহমুদ হাসান শিকদারের কথায় ‘অবতার’ গানটির সঙ্গীতায়োজন করেছেন জাবেদ আহমেদ কিসলু। কোরিওগ্রাফি করেছেন রোহান মাহমুদ।

সাগা এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটির টাইটেল সংয়ে দেখা যায় মাহিয়া মাহি, আমিন খান, মিশা সওদাগর, শিবা সানু, সুব্রত এবং নবাগত জেএইচ রুশো ও মিলন ভট্টকে।

এ প্রসঙ্গে নির্মাতা মাহমুদ হাসান শিকদার বলেন, আমার প্রথম সিনেমা ‘অবতার’ নির্মাণ করেছি দর্শকদের বিনোদন দেওয়ার জন্য। শুধু বিনোদন নয় পাশাপাশি সিনেমাটি থেকে দর্শকরা সমাজের অসঙ্গতি সম্পর্কেও জানতে পারবেন। সিনেমাতে মনোরঞ্জনের সকল অনুষঙ্গই দেওয়ার চেষ্টা করেছি। যা টাইটেল সং, আইটেম সং ও অন্যান্য বিষয়গুলো দেখলে সবাই বুঝতে পারবেন।

ছবিতে মোট পাঁচটি গান রয়েছে। গানগুলো লিখেছেন শহীদুল্লাহ ফরায়েজী, তারিক তুহিন ও মাহমুদ হাসান শিকদার। সঙ্গীত পরিচালনা করেছেন আহমেদ হুমায়ুন, জাভেদ আহমেদ কিসলু ও কিশোর। গানে কণ্ঠ দিয়েছেন-এসআই টুটুল, ন্যানসি, ঐশী, পুলক, সজল, জুঁই ও মিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here