আগৈলঝাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ইউনিয়ন পর্যায়ের খেলা একযোগে বৃহস্পতিবার উদ্বোধন করা হয়েছে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা প্রধান অতিথি হিসেবে বৃহস্পতিবার সকালে বাকার ইউনিয়নের ভেগাই হালদার পাবলিক একাডেমী মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন করেন। এসময় সহকারী শিক্ষা কর্মকর্তাগনসহ খেলায় অংশগ্রহণকারী সংশ্লিষ্ঠ ১৪টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল হক তালুকদার জানান, উপজেলার পাঁচটি ইউনিয়নের মধ্যে রাজিহার ইউনিয়ন বাদে বৃহস্পতিবার সকালে চারটি ইউনিয়নের খেলা উদ্বোধন করা হয়েছে।

সূত্র মতে, উপজেলা সদরের ভেগাই হালদার পাবলিক একাডেমী মাঠে বাকাল ইউনিয়নের খেলা, গৈলা ইউনিয়নের খেলা অনুষ্ঠিত হয় দক্ষিণ শিহিপাশা (দাসেরহাট) সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে।

উপজেলার রত্নপুর ইউনিয়নের খেলা অনুষ্ঠিত হয় মোল্লাপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ও বাগধা ইউনিয়নের খেলা অনুষ্ঠিত হয় বাগধা ইউনিয়ন পরিষদ সংলগ্ন বিদ্যালয় মাঠে। রাজিহার ইউনিয়নের খেলা অনুষ্ঠিত হবে ৩০ জুন, রাজিহার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে। ইউনিয়ন পর্যায়ের খেলায় ইউনিয়নের সকল স্কুল অংশগ্রহণ করবে বলেও জানান শিক্ষা কর্মকর্তা সিরাজুল হক তালুকদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here