‘বন্ধন’ নিয়ে ঈদে প্রেক্ষাগৃহে স্পর্শিয়া

বিনোদন ডেস্ক:গত ঈদে মুক্তি পাওয়া “আবার বসন্ত” ছবির কল্যানে ভালোই পাবলিসিটি পেয়েছিলেন অর্চিতা স্পর্শিয়া। আসন্ন কোরবানি ঈদেও সিনেমা হলে আসছেন তিনি। পর পর দুই ঈদে বড় পর্দায় দর্শকদের সামনে আসছেন নায়িকা অর্চিতা স্পর্শিয়া। কোরবানির ঈদে আসছে তার অভিনীত ‘বন্ধন’ ছবিটি।

ছবিটি পরিচালনা করেছেন অনন্য মামুন। স্পর্শিয়ার গত ঈদের ছবিটির পরিচালকও ছিলেন তিনিই।

অনন্য মামুন জানিয়েছেন, ‘ বন্ধন ‘ ছবিটি ইতোমধ্যে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দিয়েছেন।

অনন্য মামুন বলেন, এ ঈদে ‘বন্ধন’ মুক্তি দিতে চাই। এরই মধ্যে ছবি মুক্তির বিষয়টি চূড়ান্ত করেছি। খুব শিগগিরই আমরা ছবির প্রচারণায় নামছি।

এদিকে ‘ বন্ধন ‘ ছবিটি প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, প্রায় দুই বছর আগে এর শুটিং হয়েছিল। শুটিং লোকেশন ছিল বাংলাদেশ ও নেপালের বিভিন্ন মনোরম স্থান। এরপর অনেকটা সময় পর অবশেষে ছবিটি মুক্তির আলো দেখছে।

ছবির গল্প প্রসঙ্গে তিনি জানান, পাঁচ বন্ধুর গল্প নিয়ে ‘বন্ধন’ছবিটি নির্মিত হয়েছে। আর এতে বৃষ্টি নামার একটি চরিত্রে অভিনয় করেছেন স্পর্শিয়া।

তিনি ছাড়া আরও অভিনয় করেছেন শিপন, সাঞ্জু জন, তানিয়া, এমি, মৌমিতা ও মিশা সওদাগর প্রমুখ। সাঞ্জু জনের বিপরীতে স্পর্শিয়া, শিপনের বিপরীতে এমি ও তন্ময়ের বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী মৌমিতা।

ছবিতে দেখা যাবে, হঠাৎ পাঁচ বন্ধু নিখোঁজ হয়ে যায়। এ নিয়ে শহরজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। তাদের খুঁজে পেতে মরিয়া হয়ে ওঠে সবার পরিবার। অতঃপর এগিয়ে যেতে থাকে ছবিটির কাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here