শিক্ষা অফিসারের বিরুদ্ধে স্ত্রীর যত অভিযোগ

পাবনা প্রতিনিধি; পাবনার চাটমোহর উপজেলার শিক্ষা অফিসার আশরাফুল ইসলামের বিরুদ্ধে তার ১ম স্ত্রী শরিফা খাতুন বিভিন্ন অভিযোগ দায়ের করেছেন। এছাড়া তিনি স্বামীর বিরুদ্ধে একাধিক মামলাও দায়ের করেছেন। শরিফা খাতুন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সচিব ও দুর্নীতি দমন কমিশন বরাবর এই অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়েছে, মাধ্যমিক শিক্ষা অফিসের এক সময়ের কেরানী মোঃ আশরাফুল ইসলাম চাপাইনবাবগঞ্জ জেলায় চাকরি করতেন। সেখানেই শরিফা খাতুনকে বিয়ে করেন। বিয়ের পর প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে চাকরি পান। এজন্য তার প্রথম স্ত্রী শরিফা খাতুন তার স্বামীকে তার সব টাকা দিয়ে দেয়।

শরিফা খাতুন অভিযোগে জানান, অফিসার পর থেকেই স্বামী বদলে যেতে থাকেন। তার কাছ থেকে টাকা নেয়ার পরও তাকে নানাভাবে নির্যাতন করতে থাকেন স্বামী। একাধিকবার শরিফা খাতুনের কাছ থেকে মোটা টাকা হাতিয়ে নিয়ে শরিফা খাতুনের সাথে সম্পর্ক বিচ্ছিন্ন করেন।

এনিয়ে আদালতে মামলা করেন শরিফা খাতুন। শরিফা জানান, তার (১ম স্ত্রীর) বিনা অনুমতিতে আশরাফুল ইসলাম কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় জনৈকা মৌসুমী খাতুনকে ২য় বিয়ে করেন। তদন্ত করে এই শিক্ষা অফিসারের শাস্তি দাবি করেছেন তার প্রথম স্ত্রী শরিফা খাতুন। অভিযোগের বিষয়ে শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here